মেইন ম্যেনু

অপু কি সারা জীবন সিঙ্গেলই থেকে যাবে?

শীর্ষ নায়ক শাকিব খানের সাথে ডিভোর্সের পর সবচেয়ে বেশি যে প্রশ্ন মানুষ রেখেছে , অপু কি সারা জীবন সিঙ্গেলই থেকে যাবে? নাকি বিয়ে করবে? এমন প্রশ্নে গণমাধ্যমকে অপু বলেন, এ ধরনের কোনো ভাবনাই নেই তার। মানে বিয়ে করার কোনো ভাবনাই তারমধ্যে নেই বলে সাফ জানিয়ে দেন।

একমাত্র ছেলে আব্রামকে জীবনের পাথেয় করে নিয়েছেন, এমন ভাবনা থেকে অপু জানান,‘আব্রামকে ঘিরেই আমার যত ভাবনা। তাকে ছাড়া অন্য কিছু ভাবতে রাজি নই। সন্তানের জীবনে একাকিত্ব আর যন্ত্রণা নিয়ে আসতে চাই না। এ কারণে বিয়ের ভাবনাটাও নেই! এদিকে সন্তান হওয়ার পর বেশকিছুটা মুটিয়ে গিয়েছিলেন অপু বিশ্বাস। এজন্যও অনেক সমালোচনা শুনতে হয়েছে তাকে। পরিচালকরাও নতুন ছবিতে তাকে নিয়ে কাজ করার সাহস পাচ্ছিলেন না।

তবে সবকিছু সামলে ফের নিজেকে প্রস্তুত করেছেন অপু বিশ্বাস। অপু বলেন, এরইমধ্যে আমি ৮ কেজি ওজন কমিয়ে ফেলেছি। এবার সিনেমাতেও নিয়মিত দেখা যাবে।’ কোনো পরিচালক উদ্যোগী হয়ে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ফের অভিনয়ের প্রস্তাব দিলে করবেন কিনা, এমন প্রশ্নে অপু বলেন, আমি একজন প্রফেশনাল আর্টিস্ট। প্রায় শ’খানেকের মতো ছবিতে অভিনয় করেছি। শাকিবের সঙ্গে ছবি করতে আমার দিক থেকে কোনো আপত্তি নেই।

সম্প্রতি অপু বিশ্বাস দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ’-এর সিক্যুয়ালে অভিনয় করেছেন। ছবিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পীকে। এছাড়া কলকাতার একটি অফট্র‌্যাক ছবি ‘শর্টকাট’-এও অভিনয় করেছেন। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে পরমব্রত চ্যাটার্জী ও গৌরবকে।

দেশের তারকা অভিনেতা শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর ছেলে আব্রামকে নিয়ে নিজের মতোই দিন যাপনে ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমার চেয়ে স্টেজ শোগুলোতেই ইদানিং বেশি দেখা যাচ্ছে তাকে। মাঝখানে প্রেম, বিয়ের খবরেও আলোচনায় আসেন এই নায়িকা। কিন্তু এসব গুজবে কান দিতে রাজি নন তিনি। অপু বর্তমানে বেশকিছু স্টেজ শো নিয়ে দেশে-বিদেশে ব্যস্ত রয়েছেন।



মন্তব্য চালু নেই