মেইন ম্যেনু

অবশেষে সেই বাবাকে চাকরি দিল স্বপ্ন কর্তৃপক্ষ

সন্তানের জন্য দুধ চুরি করা সেই বাবাকে মোবাইল অ্যাক্সেসরিজ ডিপার্টমেন্টে সোর্সিং এক্সিকিউটিভ পদে চাকরি দিয়েছে স্বপ্ন কর্তৃপক্ষ। রোববার (১২ মে) সন্ধ্যায় স্বপ্নের প্রধান কার্যালয়ে সেই বাবার হাতে নিয়োগপত্র তুলে দেন স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির।

এর আগে শনিবার (১১ মে) তাকে চাকরি দেয়ার কথা জানিয়েছিলেন স্বপ্নের হেড অফ মার্কেটিং তানিম করিম।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বাবার চুরির বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য পদক্ষেপ নিয়েছে স্বপ্ন কর্তৃপক্ষ।

তানিম করিম বলেন, ‘হৃদয়বিদারক এ ঘটনা জানতে পেরে আমাদের কোম্পানি সেই বাবাকে চাকরি দেওয়ার নীতিগত সিদ্ধান্তের কথা জানিয়েছে। তবে, এমন ঘটনা আমরা প্রায়ই মুখোমুখি হই, তাই ঘটনার সত্যতা না যাচাই করে আমরা এখনি নিশ্চয়তা দিচ্ছি না।’

তবে, এই মাস চলার জন্য যা যা বাজার প্রয়োজন তা আমরা এখনি তুলে দিবো। এটা ঠিক আমরা একটি কোম্পানি আমাদের নিয়োগের কিছু প্রক্রিয়া আছে, তাই যদি ঘটনা সত্যি হয়ে থাকে তাহলে আমাদের প্রশাসন যাবতীয় নিয়ম মেনে তাকে চাকরি দেয়ার জন্য সব পদক্ষেপ গ্রহণ করবে। তার উপযোগী যে চাকরি আমাদের কোম্পানিতে রয়েছে সেখানেই আমরা তাকে পদায়ন করবো।

তিনি আরো জানান, যে পুলিশ কর্মকর্তা এই ঘটনার সাক্ষী ছিলেন, আমরা তার কাছ থেকে নাম্বার নিয়ে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। তা পেলেই আমরা জানিয়ে দিবো।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ মে) রাজধানীতে সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম বাচ্চার জন্য বাবার দুধ চুরির মত হৃদয়বিদারক ঘটনার মুখোমুখি হন। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরলে মুহূর্তেই ভাইরাল হয়ে পরে।



মন্তব্য চালু নেই