মেইন ম্যেনু

অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বরিয়া?

‘গুলাব জামুন’ থেকে সরে গেলেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় তারা কেউ কাজ করবেন না বলে শোনা যাচ্ছে। তবে কী কারণে বচ্চন দম্পতি এই প্রজেক্ট থেকে সরে গেলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

জিনিউজের খবরে বলা হয়, মনি রত্নমের ‘রাবন’-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল অভিষেক-ঐশ্বরিয়াকে। সে প্রায় ৮ বছর আগের কথা। ‘রাবন’-এর পর থেকে এখনও পর্যন্ত আর কোনও সিনেমায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি অভিষেক, ঐশ্বরিয়াকে। কিন্তু, ‘মনমর্জিয়া ‘-র শুটিংয়ের সময় থেকেই জানা যায়, অনুরাগ কাশ্যপের পরের প্রজেক্টে অভিষেকের সঙ্গে শুটিং ফ্লোরে দেখা যাবে ঐশ্বরিয়াকে। যা নিয়ে বি টাউনে জোর জল্পনা শুরু হয়ে যায়।

আরও শোনা যায়, ২০১৯ সালের জানুয়ারি মাস থেকেই ‘গুলাব জামুন’-এর শুটিং শুরু করবেন অভিষেক, ঐশ্বরিয়া। কিন্তু, নতুন বছর শুরু হতেই সেই আশায় পানি ঢেলে দেন খোদ বচ্চন দম্পতি। জানা যায়, অভিষেক, ঐশ্বরিয়া কেউই অনুরাগ কাশ্যপের এই প্রজেক্টে থাকছেন না। প্রসঙ্গত, ২০১৮-তে মুক্তি পায় অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’। যেখানে ভিকি কৌশল, তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিষেক বচ্চন। ফিল্ম সমালোচকরা এই সিনেমাকে বেশ কিছুটা নম্বর দিয়ে এগিয়ে রাখলেও, বক্স অফিসে সাফল্য আসেনি। আর সেই কারণেই কি অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ থেকে শেষ পর্যন্ত সরে গেলেন অমিতাভ বচ্চনে ছেলে, বউমা? সেটা অবশ্য সময়ই বলবে।

এদিকে অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’-এর জন্য সঞ্জয় লীলা বানশালীকে ‘না’ করে দিয়েছেন ঐশ্বরিয়া। দীর্ঘ ৮ বছর পর অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলেই বানশালীর সিনেমা থেকে সরে গিয়েছেন তিনি। শোনা যায় এমন গুঞ্জনও। যদিও, সঞ্জয় লীলা বানশালী কিন্তু ওই গুঞ্জনকে একেবারে উড়িয়ে দিয়েছেন। তার কোনও প্রজেক্টের জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দেওয়া হয়নি বলেও স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে পরিচালকের তরফে।



মন্তব্য চালু নেই