মেইন ম্যেনু

‘অল্প সময়ে দর্শক আমাকে গ্রহণ করেছেন’

ছবি মুক্তির আগেই আলোচনায় ছিলেন পরীমনি। ক্যারিয়ারের শুরুতে একাধিক চলচ্চিত্র নিয়ে যেমনটা আলোচনায় ছিলেন এখন সেই খবরে পরিবর্তন এসেছে। ছবির পরিমাণের চেয়ে মানের দিকে ঝুঁকেছেন জনপ্রিয় এই চিত্র তারকা।

তবে পরিমাণের হিসেবের চেয়ে পরীর ধারাবাহিকতা উল্লেখযোগ্য। কারণ চলচ্চিত্রের সাথে নিয়মিত আছেন তিনি। এখন পর্যন্ত এ বছরে ছবি মুক্তির সংখ্যা দুটি হলেও আগামী মাসেই সেই সংখ্যা দাঁড়াবে চারটিতে।

ডিসেম্বরে মুক্তি পাচ্ছে তার দুটি চলচ্চিত্র। মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ও অপূর্ব রানার ‘ইনোসেন্ড লাভ’। এরমধ্যে ‘অন্তর জ্বালা’ ছবিটি বেশ আলোচনায় এসেছে এরইমধ্যে।

পরী বলেন, ‘দুটি ছবি নিয়ে আলাদা করে বলতে হবে। কারণ অন্তর জ্বালা আমার বর্তমান সময়ের ছবি। আর ইনোসেন্ট লাভ ক্যারিয়ারের প্রথম দিকের। তাই অভিনয় থেকে শুরু করে সবকিছুতেই কিছুটা আগের পরীকে খুঁজে পাবেন দর্শক। দুটি ছবি নিয়েই আমি ইতিবাচক।’

কাজের পরিমাণ কমে যাওয়া ও চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার প্রসঙ্গে পরী আরও বলেন, ‘আমি কৃতজ্ঞ দর্শকের প্রতি যে, তারা অল্প সময়ে আমাকে ভালোভাবে গ্রহণ করেছেন। আমার ক্যারিয়ারে এটাই সফলতা।

আর ছবির পরিমাণের চেয়ে এখন মানের দিকে নজর দেওয়াটা আমার দায়িত্ব। অনেক গল্প আসে। তবে বেছে কাজ করতে চাই। আমি শিল্পী স্বাধীনতায় বিশ্বাস করি। নিজের ভালোলাগাকে গুরুত্ব দিয়ে কাজ করতে চাই।’






মন্তব্য চালু নেই