মেইন ম্যেনু

অ্যাকশন দৃশ্যে ভরপুর প্রভাসের ‘সাহো’র টিজার (ভিডিও)

ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের ছবি মানেই অ্যাকশন, টান টান উত্তেজনা এবং রোমান্টিকতায় ভরপুর। সম্প্রতি তার অভিনিত ‘সহো’-ছবির টিজার প্রকাশ পেয়েছে। এতে তার সঙ্গে অভিনেত্রী হিসেবে ছিলেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর।

সাহো`র টিজারে সবথেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন সিকোয়েন্স গুলি। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস্, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা।

জানা যাচ্ছে, ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। তবে অনেকেই মনে করছেন ক্ষেত্রেই ‘সাহো’র টিজারে অ্যাকশন দৃশ্যগুলি অনেক ক্ষেত্রেই শাহরুখের ‘ডন’-এর অ্যাকশন দৃশ্যকে মনে করাচ্ছে। তামিল, তেলুগু, মালয়ালম এবং হিন্দী এই চারটি ভাষায় প্রকাশিত হয়েছে ‘সাহো’-র টিজার।

এই ছবির মাধ্যমেই দক্ষিণী ছবিতে অভিষেক হতে চলেছে শ্রদ্ধা কাপুরের। তার বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। ‘সাহো’তে শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন বলি অভিনেতা জ্যাকি শ্রফ, নীল নীতিন, মুরালি শর্মা এবং চাঙ্কি পান্ডে, মহেশ মাঞ্জরেকরের মতো অভিনেতারা।

এই ছবিতে প্রধান আকর্ষণ হলেন ‘বাহুবলী’ খ্যত অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সুপার হিট হওয়ার পর আরও একবার বড় পর্দায় প্রভাসকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

এই ছবির পরিচালনা করেছেন সুজিত এবং প্রযোজনা করেছেন ভামসি ও প্রমোদ। ‘সাহো’ মুক্তি পাবে ১৫ আগস্ট।



মন্তব্য চালু নেই