মেইন ম্যেনু

আবারও জুটি হলেন নোবেল-শখ

মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। প্রায় দেড় বছরের বিরতি ভেঙে কাজে ফিরেছেন তিনি। কিছুদিন আগে তিনি অভিনয় করেছেন ‘সামচু ভাই সংসারী হতে চায়’ শিরোনামের একটি নাটকে। নাটকটি নির্মাণ করেছেন শেখ সেলিম। এই একই নির্মাতার আরও একটি নাটকে অভিনয় করছেন শখ। শিরোনাম ‘অহংকার’। আর এতে শখের বিপরীতে থাকছেন সুপারস্টার মডেল-অভিনেতা নোবেল।

এ বিষয়ে নির্মাতা শেখ সেলিম বলেন, ‘দর্শকদের কথা ভেবে নোবেল ও শখকে নিয়ে নাটকটি নির্মাণ করছি। এর শুটিং হবে উত্তরায়।’

গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘অহংকার পতনের মূল। বেশি সম্পদশালী হয়ে গেলে কিছু মানুষের মধ্যে পরিবর্তন চলে আসে। বলা যায়, অহংকারী হয়ে উঠে। শেষে কিন্তু পতনও হয়। খুব সাধারণ একটি গল্প। তবে অনেক শিক্ষণীয় বিষয় আছে এতে।’

নাটক প্রসঙ্গে নোবেল বলেন, ‘এখন আর আগের মতো অভিনয়ের খুব একটা সুযোগ হয়ে উঠে না। খুব বেছে বেছে কাজ করা হয়। এই নাটকের গল্পটি সাধারণ হলেও দর্শকের মনে দাগ কাটবে। তাই এতে অভিনয় করা। আর শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা আমার সবসময়ই দারুণ। আশা করি, দুজন মিলে সুন্দর একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো।’

সাব্বির চৌধুরীর গল্পে ‘অহংকার’ নাটকের চিত্রনাট্য লিখেছেন রিয়াজুল আলম শাওন। যৌথভাবে এটি প্রযোজনা করছেন সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব।

এতে আরও অভিনয় করেছেন সুব্রত বড়ুয়া, রিনা খান, শাহরুখ, মোশাররফ হোসেন প্রমুখ। নাটকটি কোরবানির ঈদের জন্য নির্মাণ করা হচ্ছে।



মন্তব্য চালু নেই