মেইন ম্যেনু

আরব আমিরাতে বাংলাদেশী প্রবাসীদের মহান মিলন মেলা

আরব আমিরাতের পূর্বঊপকূলীয় অঞ্চলে বাংলাদেসী প্রবাসীদের উদ্যোগে বৃহত্তর সিলেট সমাজ কল্যাণ সমিতির মহান মিলন মেলা অনুষ্টিত হয়। আল ফুজাইরায় সিজি,দিয়ার হোটেলে। কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টান সুরু হয়। তেলায়াত করেন মৌলানা আলমাছ মিয়া।

বাংলাদেশ ও আরব আমিরাতের জাতীয় সংগীত গাওয়ানো হয়। উক্ত অনুষ্টানে বিপুল সংখ্যক বাংলাদেশী প্রবাসী স্বপরিবারে উপস্থিত হয়ে অনুষ্টানটিকে প্রানবন্ত করে পরিপূর্নরুপে ফুটিয়ে তোলেন শ্লোগান একটা সমবায় শক্তি,সমবায় বল।

ছোট শিশুরা তেলাওয়াত, গজল কবিতা ও গান উপস্তাপন করে পুরস্কার গ্রহন করেন। অনুষ্টান উপস্থাপনা করেন সাইস্তা চৌধুরী ও জাহিদ হাসান কিরন।

অনুষ্টান পরিচালনায় সভাপতিত্ব করেন বৃহত্তর সিলেট সমাজ কল্যাণ সমিতির আহবায়ক মহাম্মদ মুক্তার মিয়া।

প্রধান অতিথি ছিলেন স্থানীয় পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা মেজর ছালেম ছাইদ ছালেম আল-কাবী।
প্রধান অতিথি বলেন, “বাংলাদেশ ও ইউএউ’র মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করতে এবং আমিরাতের আইন-কানুন বিষয়ে সবাইকে সচেতন করে তুলতে একযোগে কাজ করতে হবে।”

বিশেষ আতিথি ছিলেন সিরাজুল ইসলাম নওয়াব, জি.এম.জায়গীর দার, বেলাল আহমেদ, ইমরান মাহমুদ, বেলাল চৌধুরী, এম.নাজমুল ইসলাম, সজিদুর রহমান সাচ্ছু, সাহাজান সজিব, আবু সারোয়ার ইলিয়াছ, আমীর আলী, তারেক তালুকদার, আব্দুল হান্নান, মাহমুদ আলী, এমদাদুল হক নাছির, ছালিকুল হক সালেক, আবুল খায়ের চৌধুরী, নিজাম আহম্মদ, সেলিম আহমদ ও আতাউর রহমান আতা প্রমুখ।

মিডিয়া বাংলাভিসনের আরব আমিরাত প্রতিনিধি জাহাঙ্গীর কবির বাপ্পী। আর ও শুভেচ্ছা বক্তব্যে প্রবাসী সিলেট সমাজ কল্যাণ সমিতির যুগ্ন আহবায়ক কামরুল হুসেন পাপলু ও নুরুল আমিন।

সদস্য মুজিবুর রহমান, জিয়া আলম চৌধুরী, নুরুল আমিন কামরুল, সৈয়দ তুহিনুল ইসলাম, বদরুল আলম ও ফুল মিয়া প্রমূখ।

বক্তারা আরব আমিরাতের পূর্বঊপকুলীয় অঞ্চলে একটি বাংলাদেশি কমিউনিটি স্কুল ও বাংলাদেশি কালচারাল সেন্টার প্রতিষ্ঠা করার আশা প্রকাশ করেন।






মন্তব্য চালু নেই