মেইন ম্যেনু

আরো একজনের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ৪ জন

রাজধানীর সদরঘাটে নৌকাডুবির ঘটনায় আরো একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে উদ্ধার হলো ২ জন। এখনও নিখোঁজ রয়েছেন ৪ জন। এ ঘটনায় শাহজাহান নামে একজন আহতাবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে। সদরঘাট নৌ-বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আব্দুর রাজ্জাক এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল শুক্রবার দুপুরের দিকে এক নারীর লাশ খুঁজে পান উদ্ধারকারীরা। নিখোঁজ বাকিদের উদ্ধারে অভিযান চালাচ্ছে নৌ পুলিশ, বিআইডব্লিউটিএ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

গত বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে ছোট্ট ডিঙি নৌকা বেয়ে কামরাঙ্গীরচর এলাকা থেকে শরীয়তপুর যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে দুই জন নারী ও তিনজন শিশুসহ মোট ৬ জন নিখোঁজ ছিল।

শেখ আব্দুর রাজ্জাক বলেন, ‘কামরাঙ্গীরচর এলাকা থেকে একটি ছোট্ট ডিঙি নৌকা বেয়ে দুই নারী ও তিনজন শিশুকে নিয়ে শরীয়তপুর যাচ্ছিল তারা। বুড়িগঙ্গা নদীর বরিশাল ঘাট পার হলেই শরীয়তপুর ঘাট। তারা বরিশাল ঘাট পার হয়ে যাওয়ার পরই ডিঙ্গিটি কাত হয়ে ডুবে যায়।’

বিআইডব্লিউটিএ এর যুগ্ম-পরিচালক (সদরঘাট) আরিফ হাসনাত বলেন, ‘নৌকা ডুবির খবর পেয়েই ইতোমধ্যে সেখানে ডুবুরি দল নিঁখোজদের উদ্ধারে কাজ করছে। এ ঘটনায় শাহজাহান নামের একজনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে প্রথমে মিটফোর্ট হাসপাতাল এবং পরে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।’



মন্তব্য চালু নেই