মেইন ম্যেনু

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক : আশুলিয়ায় চলন্ত গাড়ীতে ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের গুলিতে সোহাগ (৩৫) নামের ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার বাইপাইল-টঙ্গি মহাসড়কের মরাগাঙ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাঙ এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ডাকাত দলের কয়েকজন সদস্য চলন্ত গাড়ীতে ইট-পাটকেল নিক্ষেপ করছিলেন। এসময় মহাসড়কে টহলরত আশুলিয়া থানা পুলিশের নজরে আসে বিষয়টি। পরে ডাকাতরাও পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। পাল্টা জবাবে পুলিশও গুলি ছুড়লে ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হলে তাকে আটক করে পুলিশ। তবে ডাকাত দলের বাকি সদস্যরা একটি পিকআপ ভ্যানযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল বিষয়টি নিশ্চিত করে বলেন, মহাসড়কে চলন্ত গাড়ীতে ডাকাতির প্রস্তুতির সময় গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।



মন্তব্য চালু নেই