মেইন ম্যেনু

‘আসিফ ভক্তদের আমার বিরুদ্ধে ক্ষ্যাপিয়ে তোলা হচ্ছে’

আসিফ ভক্তদের আমার বিরুদ্ধে ক্ষ্যাপিয়ে তোলা হচ্ছে। আমার নামে ভুয়া একাউন্ট তৈরি করে চলমান ইস্যুতে গালমন্দ করে পোস্ট দেয়া হচ্ছে এবং বিভিন্ন গুণী মানুষের পোস্টে গিয়ে বাজে মন্তব্য করছে। শুক্রবার (৮ জুন) সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন জানালেন এমনটাই।

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গত মঙ্গলবার দিবাগত রাতে গ্রেপ্তার হন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এর পরদিন আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। আসিফের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন শফিক তুহিন। আসিফকে কারাগারে পাঠানোর পর তার ভক্তদের মধ্যে উগ্র অনেকের হুমকি পেয়েছেন শফিক তুহিন। ফেসবুকে তাকে অনেকেই অকথ্য ভাষায় গালাগালও করেছেন। তবে সব সময় অকথ্য ভাষা এড়িয়ে গেছেন বলে দাবী শফিক তুহিনের। যুক্তি দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন বলে জানান এই সংগীতশিল্পী।

তবে এবার তার নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভ্রান্তি ছড়াচ্ছেন অনেকে। শফিক তুহিন নামে আইডি খুলে আসিফকে কুৎসিত ভাষায় গালাগাল করে স্ট্যাটাস দিচ্ছেন। চলমান ইস্যু নিয়ে বিভিন্ন গুণী শিল্পীদের পোস্টে গিয়ে সেই আইডি থেকে বাজে ভাষায় গালাগাল করছেন। আর এসব স্ক্রিনশট দিয়ে অনেক ফেসবুক ব্যবহারকারীরা না বোঝে ছড়িয়ে দিচ্ছেন। যা দেখে অনেক সিনিয়র শিল্পীরাও এগুলো বিশ্বাস করছেন। ফলে সিনিয়রদের সঙ্গে শফিক তুহিনের ভুলবোঝাবুঝি তৈরি হচ্ছে। এমনটাই জানালেন এই শিল্পী।

আত্মপক্ষ সমর্থন করে শফিক তুহিন আরো বলেন, ‘যে ভুলভাল ভাষায় আমার নামের ভুয়া একাউন্ট থেকে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে এগুলো একটু খেয়াল করলেই বোঝা যাবে এগুলো ভুয়া।

যারা এসব করছেন, তাদের জন্যও কিছুটা হুঁশিয়ারি উচ্চারণ করেন এই গীতিকার। বলেন: আমার বেশ কিছু ফেক অ্যাকাউন্ট খুলে হয়রানির জন্য এভাবে ভুয়া পোস্ট দেওয়া হচ্ছে। এর সাথে আমার কোনও সম্পৃক্ততা নেই। এসবের স্ক্রিনশট ও লিংকসহ আমার দায়ের করা মামলার সঙ্গে সংযুক্ত করা হবে।



মন্তব্য চালু নেই