মেইন ম্যেনু

আস্ত ট্রাক টেনে নিয়ে যাচ্ছে ঘোড়া, ভিডিও ভাইরাল

বড় একটা ট্রাক। ট্রাকভর্তি মালামাল। সেই ট্রাক আটকে যায় তুষারপাতে। কীভাবে ট্রাকটিকে তুষারপাত থেকে টেনে তোলা যায় সেই চিন্তায় বিভোর ট্রাকের মালিক। ঠিক সেই মুহূর্তে এগিয়ে আসে দুটি ঘোড়া। টেনে তোলে ট্রাক। ঘটনা যুক্তরাষ্ট্রের মিনেসোটার।

জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলের প্রতিবেদনে বলা হয়েছে, তীব্র তুষারপাতের কারণে প্রত্যন্ত এক অঞ্চলে রাস্তায় আটকে যায় একটি ট্রাক। ট্রাকটি উদ্ধারে আসেন জ্যাকব এবং লিজি হার্সবের্গা নামের দুই ব্যক্তি। তারা তাদের দুটি বেলজিয়ান ড্রাফট হর্সকে ট্রাক উদ্ধারে কাজে লাগিয়ে দেন। ঘোড়া দুটির বয়স ১৩ বছর। ঘোড়া দুটি আগে ছোটখাটো নানা বাহন টানলেও আস্ত ট্রাক কখনেও টেনে তোলার অভিজ্ঞতা ছিল না।

ঘোড়ার মালিক অবশ্য ঘোড়াদের জন্য কাজটা কিছুটা সহজ করতে ট্রাক এবং ঘোড়ার সঙ্গে সংযুক্ত দড়ির মাঝখানে একটি টায়ার আটকে দিয়েছিলেন। এতে করে ঘোড়া দুটি ট্রাকের পুরো ওজন সামনে টানার আগে কিছুটা সময় পেয়েছিল।

গত পাঁচ ডিসেম্বরের এই ঘটনার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের সামাজিক যোগাযোগ পাতাতেও ভিডিওটি প্রচার করা হয়েছে। ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ৪ লাখ বার।

Watch pair of horses help pull semi-trailer up icy driveway

A pair of Belgian draft horses helped pull a semi-truck after it got stuck in an icy driveway in southern Minnesota on Dec. 5. The horses were trained to pull heavy loads and were not harmed.

Posted by AccuWeather on Friday, December 7, 2018



মন্তব্য চালু নেই