মেইন ম্যেনু

এই আলোচিত ছবির কী রহস্য?

চলতি আইপিএলের প্রথম সপ্তাহেই একটি ছবি ইন্টারনেটে ঝড় তুলেছে। দুই দেশের এক নবীন এবং এক অভিজ্ঞ ক্রিকেট তারকা একে অপরকে জড়িয়ে ধরে তাকিয়ে আছেন আকাশপানে। দুজনের মুখেই হাসি। দুই দেশের হলেও একই দলে খেলছেন মুস্তাফিজুর রহমান এবং রোহিত শর্মা। আইপিএল তাদের মিলিয়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ানসের শিবিরে। কিন্তু এই আলোচিত ছবিটির পেছনে কী রহস্য?

ছবিটি তোলা হয়েছে গতকাল বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ানস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচে। মুম্বাই জিততে না পারলেও দুর্দান্ত বোলিংয়ে সবার মন কেড়েছেন মুস্তাফিজ। ১৯তম ওভারে এসে ১ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট! তার বোলিং ফিগার ৪-০-২৪-৩। এই তিন উইকেটের একটি নেওয়ার পর উদযাপনের সময়ই রোহিতের সঙ্গে এই বিশেষ ছবিটি ক্যামেরাবন্দি করেন এক আলোকচিত্রী।

১৯তম ওভারে যখন মুস্তাফিজ বল হাতে এলেন, তখন হায়দরাবাদের দরকার ছিল ১২ বলে ১২ রান। প্রথম বলে এক রান দিয়ে পরের দুই বল ডট। চতুর্থ বলে মুস্তাফিজ কট অ্যন্ড বোল্ড করে দেন সিদ্ধার্থ কাউলকে। ক্যাচটি নিয়ে শূণ্যে ছুড়ে দেন দ্য ফিজ। ওই সময় দৌঁড়ে এসে তাকে জড়িয়ে ধরেন রোহিত। দুজনেরই একসাথে মনে হয় বল তো আকাশে! তাই একসাথেই তারা হাসিমুখে বলের দিকে লুক দেন। ক্যামেরাবন্দি হয় দুর্দান্ত একটা ছবি।



মন্তব্য চালু নেই