মেইন ম্যেনু

একসঙ্গে নব্বই দশক মাতানো দুই তারকা

নব্বই দশকের মাঝামাঝিতে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আবির্ভাব ঘটেছিল দুই নন্দিত অভিনেত্রীর। তার মধ্যে একজন দীপা খন্দকার ও অন্যজন তারিন জাহান। শৈল্পিক গুণ আর অভিনয় দক্ষতায় তারা এখনো রয়েছেন জনপ্রিয়তায়।

সম্প্রতি এ দুজনকে দেখা গেলো একসঙ্গে। মানিকগঞ্জে একটি ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নেন তারা। নাটকের নাম ‘সত্যমন্ত্র’। এটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। এরইমধ্যে দীপ্ত টিভিতে নাটকটির প্রচার শুরু হয়েছে গতকাল রোববার থেকে।

নাটকের একটি দৃশ্যে দেখা যাবে, বেশ চিন্তিত অবস্থায় রয়েছেন দীপা খন্দকার। তার ছোট বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। দীপার ধারণা তার বোনকে সৈয়দ বাড়ির কেউ গুম করে রেখেছে। এদিকে তারিন সৈয়দ বাড়ির বউ। তারিনের স্বামীকে পছন্দ করে দীপার ছোট বোন। যার কারণে তাকে খুঁজে না পাওয়ায় তারিনকে দোষারুপ করছেন দীপা। কিন্তু তারিন দীপার মাথায় হাত বুলিয়ে বুঝানোর চেষ্টা করেন যে এমন কিছুই তারা করেনি। সেই দৃশ্যেরই শুটিং হচ্ছে আজ।

দীপা খন্দকার বলেন, ‘এখন খুব বেশি একটা কাজ করছি না। যা-ই করছি খুব বেছে বেছে কাজ করছি। নতুন এ ধারাবাহিকের গল্প ও কাহিনি বেশ সুন্দর। পারিবারিক আবহে নির্মিত হয়েছে এটি।’

তারিনকে নিয়ে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ‘একটা সময় দুজন নিয়মিতই কাজ করেছি। এখন আমরা খানিকটা অনিয়মিত। বহুদিন পর তারিনের সঙ্গে অভিনয় করছি। ভালো লাগছে। অনেক গল্প হচ্ছে কাজের ফাঁকে।’

দীপা খন্দকার ও তারিন ছাড়াও এই নাটকে অভিনয় করছেন একঝাঁক তারকা। নাটকটি দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ও রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে।



মন্তব্য চালু নেই