মেইন ম্যেনু

এক ওভারেই সাকিবের জোড়া আঘাত

প্রথম ওয়ানডে ছিল বাংলাদেশের বোলারদের জন্য নিষ্প্রাণ একটি ম্যাচ। বাংলাদেশের সাত বোলার বোলিং করে একটি উইকেটেরও দেখা পাননি। আজও শঙ্কা দেখা দিয়েছিল, তেমনই হতে যাচ্ছে। তবে সে শঙ্কা দূর করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলীয় ১৮তম ওভারে তিনি দুই প্রোটিয়া ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন।

ওভারের তৃতীয় বলে হাফ সেঞ্চুরি থেকে চার রান দূরে থাকা ডি কককে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন সাকিব। দুই বল পরই নতুন ব্যাটসম্যান হিসেবে উইকেটে আসা ডু প্লেসিসকে বোকা বানিয়ে সরাসরি বোল্ড করেন সাকিব।

এরপর উইকেটে নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন এবি ডি ভিলিয়ার্স। হাশিম আমলা অপরাজিত আছেন ৪৯ রান নিয়ে। ডি ভিলিয়ার্স ২০। এ রিপোর্ট লেখা পর্যন্ত দক্ষিণ আফ্রিকার সংগ্রহ দুই উইকেটে ২২.৩ ওভারে ১২২ রান।

ওয়ানডে সিরিজ বাঁচানোর লক্ষ্যে দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দলে ফেরানো হয়েছে ওপেনার তামিম ইকবালকে। বাদ পড়েছেন পেসার সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন।






মন্তব্য চালু নেই