মেইন ম্যেনু

এক রাতে একই স্থানে মা হলেন দুই বোন


এক রাতে একই স্থানে পাঁচ ঘণ্টার ব্যবধানে সন্তানের জন্ম দিয়েছেন দুই বোন। আনন্দঘন ওই মুহূর্তে সন্তান জন্মদান কেন্দ্রের পাশাপাশি দুই কক্ষে তখন শুরু হয় পরিবারের সদস্যদের দৌড়-ঝাপ।

বুধবার যুক্তরাজ্যের ল্যাঙ্কাশায়ারের ডারউইনের ব্ল্যাকবার্ন বার্থ সেন্টারে ২০ বছর বয়সী তরুণী লিব্বি হ্যারিস ও তার বোন ল্যাসি (১৬) দুই সন্তানের জন্ম দেন।

ব্রিটিশ স্থানীয় সময় রাত ১১টা ৪২ মিনিটে কন্যা সন্তান লোলা-ম্যা ল্যাসিরকোল আলোকিত করে। অন্যদিকে এর প্রায় ৫ ঘণ্টা পর লিব্বি রাত ৪টা ৫০ মিনিটে ছেলে সন্তানের মা হন। তার এই সন্তানের নাম রেখেছেন জোশুয়া।

লিব্বি বলেন, একই সময়ে ছোট বোনের সঙ্গে গর্ভকালীন সময়টা ছিল অত্যন্ত চমৎকার। আমরা পরস্পরে নতুন মায়ের কাছে অভিজ্ঞতা শেয়ার করতে পারি। কিন্তু অামরা দু’জন বোনের চেয়েও বেশি কিছু।

ব্ল্যাকবার্ন বার্থ সেন্টারের জ্যেষ্ঠ ধাত্রী জিলিয়ান ব্র্যান্ডন বলেন, এটা অস্বাভাবিক একটি ঘটনা। কিন্তু ওই দুই বোনের পাশাপাশি স্টাফদের কাছেও এটি ছিল বেশ রোমাঞ্চকর সময়।

তিনি বলেন, দুই বোন, তাদের সন্তান ও পরিবারের সদস্যদের আমরা শুভ কামনা জানিয়েছি। প্রথমবারের মতো মা হয়েছেন ল্যাসি এবং লিব্বি নামের এ দুই বোন।

সূত্র : বিবিসি



মন্তব্য চালু নেই