মেইন ম্যেনু

এবার নির্মাণ শ্রমিক প্রতিমন্ত্রী পলক!

মাথায় কড়াই নিয়ে শ্রমিক বেশে মসজিদের ছাদ ঢালাই নির্মাণ কাজের উদ্বোধন করলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক। এসময় নির্মাণ শ্রমিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। তাদের সুখ-দুঃখের খোঁজ-খবরও নেন।

শনিবার (৩ জুন) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের নিলামপুর গ্রামে নির্মাণাধীন জামে মসজিদে এমন দৃশ্য দেখলেন শত শত মানুষ।

ব্যক্তিগত তহবিল থেকে প্রতিমন্ত্রী মসজিদের নির্মাণ কাজে এক লাখ টাকা অনুদান দিয়েছেন। নির্মাণ কাজ পরিদর্শনের পাশাপাশি এক কাতারে শ্রমিকদের পাশে দাড়িয়ে তাদের সঙ্গে সুখ-দুঃখ ভাগাভাগি করে নিলেন।

নিজ নির্বাচনী এলাকার মানুষের হৃদয়ে স্থান পেতে রোদ, বৃষ্টি উপেক্ষা করে নাটোর-৩ (সিংড়া) আসনের এমপি জুনাইদ আহমেদ পলক ছুটে বেড়াচ্ছেন পথে প্রান্তরে। একের পর এক ব্যতিক্রমী কাজ করে সবার প্রশংসা কুড়াচ্ছেন। মানুষের মধ্যে ভেদাভেদ দূর করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুর রহমান সৈকত, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউপি মেম্বার আবু হানিফ ও ঠিকাদার আব্দুল জব্বার প্রমুখ।



মন্তব্য চালু নেই