মেইন ম্যেনু

এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রবীণদের সংবর্ধনা দেবে আ.লীগ

আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে দলটি। এবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশের প্রতিটি জেলায় দুই জন প্রবীণ নেতাকে সংবর্ধনা দেবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় কাদের জানান, ঢাকায় তিন দিনব্যাপী আর সারাদেশে মাসব্যাপী কর্মসূচি চলবে। প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ২৩ জুন সকালে বঙ্গবন্ধু ভবন ও বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হবে এই কর্মসূচি।

এরপর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ধানমণ্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন দলের কেন্দ্রীয় নেতারা। ২৪ জুন বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে এবং ২৫ জুন কেন্দ্রীয় কার্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, প্রতিটি জেলা-উপজেলায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। ২৩ জুন থেকে ২৩ জুলাই পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে। কর্মসূচির মধ্যে রয়েছে, সভা-সমাবেশ, সেমিনার ও র‌্যালি, আলোচনা সভা, প্রচার, পুস্তিকা প্রকাশ করা, রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্কন- এসব কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে।



মন্তব্য চালু নেই