মেইন ম্যেনু

ঐশ্বরিয়া নয়, সালমান খানের প্রথম ভালবাসা অন্য কেউ!

ঐশ্বরিয়া রায় থেকে ক্যাটরিনা কাইফ কিংবা ডেইজি শাহ, একের পর এক নায়িকাকে বলিউডে সুপ্রতিষ্ঠিত করেছেন তিনি। তার মাঝে একাধিক সম্পর্কেও জড়িয়েছেন। বলছিলাম বলিউডের ‘ভাইজান’ সালমান খানের কথা।

কখনও ঐশ্বরিয়ার জন্য ছুটে গিয়েছেন ‘দেবদাস’ ছবির সেটে আবার কখনও ক্যাটরিনা কাইফের জন্য ঝামেলায় জড়িয়েছেন রণবীর কাপুরের সঙ্গে। সবকিছু মিলিয়ে সালমান খানের ‘রঙিন’ জীবনের ছটা কিন্তু বারবার ঠিকরে পড়েছে বলিউডের বিভিন্ন অংশে। কিন্তু এবার সামনে এল তার সঙ্গে তার শিক্ষিকার সম্পর্কের কথা।

‘দশ কা দম’-এর সেটে সালমান খান নিজের জীবনের এক গোপন কথাকে প্রকাশ্যে আনলেন। এই রিয়েলিটি শো-এর মঞ্চে দাঁড়িয়ে সালমান খান বলেন, স্কুলে পড়াকালীন এক শিক্ষিকাকে ভাল লাগত তার। স্কুলে থাকার সময় সেই শিক্ষিকাকে তিনি অনুসরণ করতেন। তার আশপাশে ঘুর ঘুর করতেন বলেও জানান সলমন।

শুধু তাই নয়, গৃহশিক্ষিকা তাকে পড়াতে এলে, তার পাশে সব সময় থাকার চেষ্টা করতেন বলেও জানান সালমান। পাশাপাশি তিনি আরও বলেন, শিক্ষক-শিক্ষিকার ওপর ভাল লাগা থাকে না ছোটবেলায়, এমন মানুষ খুব কমই আছে। কেউ বিষয়টিকে স্বীকার করে নেন। কেউ আবার অস্বীকার করেন। কিন্তু, শিক্ষক-শিক্ষিকাই যে কোনও মানুষের জীবনের প্রথম ভাল লাগা হয় বলেও মন্তব্য করেন তিনি।



মন্তব্য চালু নেই