মেইন ম্যেনু

কবি আল মাহমুদের মৃত্যু নিয়ে ফেসবুকে ভূয়া সংবাদ

কবি আল মাহমুদের অবস্থা স্থিতিশীল। বার্ধক্যজনিত কারণে গত কিছুদিন ধরেই কবি শয্যাশায়ী। তবে চিকিৎসরা বলছেন, বার্ধ্যক্য ছাড়া আর কোন অসুস্থতা নেই সোনালী কাবিনের এই কবির। আল মাহমুদ মারা গেছেন এমন গুজবের প্রেক্ষিতে তার পরিবার এ খবর জানিয়েছে।

ক‌বি অাল মাহমু‌দের ছোট ভাই মীর মোহাম্মদ ফরহাদ হো‌সেন (৭০) সোমবার রা‌তে ব্রাক্ষণবা‌ড়িয়ায় ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। ইন্না‌লিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন। ব্রাক্ষণবা‌ড়িয়া সরকারী ক‌লেজ মা‌ঠে বাদ জোহর জানাযা শে‌ষে মৌড়াইল মোল্লাবা‌ড়ির কবরস্থা‌নে তাঁ‌কে দাফন করা হ‌য় ব‌লে পা‌রিবা‌রিকভা‌বে জা‌নি‌য়ে‌ছেন মরহু‌মের ভা‌তিজা মীর অা‌নিস।

আল মাহমুদের পক্ষে তার প্রধান সচিব কবি আবিদ আজম জানান, গতকাল কবির ছোট ভাই ভাই মীর মো. ফরহাদ হোসেন (৭০) মারা যান ৷ এতে তিনি কিছুটা ভেঙে পড়েছেন। তিনি নিজেও বার্ধক্যজনিত রোগে ভুগছেন৷ ইবনে সিনা ধানমন্ডি শাখায় তার চিকিৎসা চলছে।

এদিকে পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে আল মাহমুদের উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়েছে। জীবদ্দশায় কবির যেন প্রকৃত মূল্যায়ন হয় সে ব্যাপারেও দৃষ্টি আকর্ষণ করেছে তার পরিবার। কবি আল মাহমুদ তার ভক্তদের কাছে দোয়াও কামনা করেছেন বলে জানান আবিদ আজম।-নয়া দিগন্তের সৌজন্যে।



মন্তব্য চালু নেই