মেইন ম্যেনু

কমলগঞ্জে স্বাধীনতা দিবসে সহস্রাধিক রোগীকে ফ্রি চিকিৎসা সেবা

আবদুল হাই ইদ্রিছী : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে কমলগঞ্জ দাখিল মাদ্রাসার উদ্যোগে অধিকার বঞ্চিত সহস্রাধীক রোগীকে ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ১০টা থেকে কমলগঞ্জ দাখিল মাদ্রাসায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহীম মোহাম্মাদ আবদুহু এর সভাপতিত্বে ও মাদ্রাসা সুপার মাওঃ আব্দুস সালাম এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রধান করেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের চর্ম, যৌন ও এলার্জি বিভাগের প্রধান প্রফেসর ডা. সাইয়েদ মামুন মোহাম্মাদ, সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের অধ্যাপক ডা. এ এস এম আল মাহমুদ সাদী, শিশু রোগ বিশেষজ্ঞ ডা. জাকির হোসাইস, দন্ত রোগ বিশেষজ্ঞ ডা. আব্দুর রহীম, দন্ত রোগ বিশেষজ্ঞ ডা. সৈয়দা তাফসিয়া কাউসার, নাক, কান ও গলা রোগ বিশেষঞ্জ ডা. জাকির হোসেন, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক পরিচালক ডা. কাইয়ূম উদ্দিন, ডা. সাইয়েদ কুতুব নাহিদ, দন্ত রোগ বিশেষজ্ঞ ডা. এনায়েত উল্লাহ মিশকাত ও সিলেট জালালাবাদ হোমিও মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ডা. মুবিন মহিউদ্দিন।

উক্ত মেডিকেল ক্যাম্পে বিভিন্ন রোগে আক্রান্ত প্রায় সহস্রাধীক অধিকার বঞ্চিত রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়াও শ্রীমঙ্গল সূর্য্যের হাসি ক্লিনিকের সহযোগিতায় রক্তের গ্রুফ নির্ণয় করা হয়।

মেডিকেল ক্যাম্পাইনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ইসলামিক সোসাইটি নির্বাহী সদস্য আলাউদ্দিন শাহ্, বিশিষ্ট সমাজ সেবক মো. মাসুক মিয়া, সৈয়দ আমিনুল ইসলাম কয়সর, নুরূল ইসলাম নুর, আব্দুল মুমিন আলাল, এড. শাফাত বিন এনাম, আবু তালেব প্রমুখ।



মন্তব্য চালু নেই