মেইন ম্যেনু

কমলগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরাম গঠিত

আবদুল হাই ইদ্রিছী : মৌলভীবাজারের কমলগঞ্জে কমলগঞ্জ উপজেলা সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন কমলগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরাম এর কমিটি গঠন করা হয়।

শুক্রবার বিকাল ৪টায় কমলগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের হল রুমে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম এর যুগ্ন-সম্পাদক প্রণিত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে ও কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহীন আহমেদ এর সঞ্চালনায় কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে এম এ ওয়াহীদ রুলু কে সভাপতি ও শাহীন আহমেদকে সাধারণ সম্পাদক মনোনিত করে ২৭ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য হলেন সহ-সভাপতি একে দাস, আব্দুল মুক্তাদির, সিতারাম বীণ, সহ-সাধারণ সম্পাদক আবদুল হাই ইদ্রিছী, মো. মোনায়েম খাঁন, সালাউদ্দিন শুভ, কোষাধ্যক্ষ সাইফুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আহমেদুজ্জামান আলম, দপ্তর সম্পাদক নাঈম আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ খান, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক মবু আহমেদ চৌধুরী, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক আলঙ্গীর হোসেন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কার্যকরী সদস্য প্রণীত রঞ্জন দেব নাথ, সুব্রত দেব রায় সঞ্জয়, মো. সানোয়ার হোসেন, পিন্টু দেবনাথ, অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, আসহাবুল ইসলাম শাওন, শাব্বীর এলাহী, শাহ্ আলম চৌধুরী, মো. আব্দুল আহাদ, হিফজুর রহমান তুহিন, হৃদয় ইসলাম, সজীব দেবনাথ।



মন্তব্য চালু নেই