মেইন ম্যেনু

কারিনার ব্যায়ামের ভিডিও নেট দুনিয়ার ভাইরাল

ব্যায়ামের ভিডিও প্রকাশ করে নেট দুনিয়ার ভাইরাল হলেন বলিউড তারকা কারিনা কাপুর। পতৌদি পরিবারের সদস্য কারিনা কাপুরের একটি ব্যায়ামের ভিডিও নজর কাড়ে তার নেট দুনিয়ার ভক্তদের। সেই ভিডিওতে বলিউড তারকা কারিনার সঙ্গে ব্যায়ামে অংশ নিতে দেখা যায় অভিনেত্রী মালাইকা আরোরাকেও।

এনডিটিভির প্রতিবাদনে জানানো হয়, ৫ আগস্ট কারিনা ও মালাইকা কালো রঙের ব্যায়ামের পোশাক পরে একটি জিমনেশিয়ামে যান। সেখানে তাদের সঙ্গে ছিলেন ফিটনেস প্রশিক্ষক নম্রতা পুরোহিত। জিমনেশিয়ামে কারিনা ও মালাইকার ব্যায়ামের ভিডিওটি ৭ আগস্ট প্রশিক্ষক নম্রতা তার নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। তার পোস্ট করা ভিডিওটি এখন ইন্টারনেটে ভাইরাল। ইনস্টাগ্রামে তাদের ব্যায়ামের ভিডিওটিতে প্রায় দুই লাখ ভিউ হয়েছে।

১ জুলাই কারিনা কাপুর অভিনীত ‘ভিরে দি ওয়েডিং‘ ছবিটি মুক্তি পায়। একমাত্র ছেলে তৈমুর আলি খানের জন্মের পর এটি ছিল কারিনার প্রথম মুক্তি পাওয়া ছবি। এদিকে কারিনাও নিজের দিকে নজর দিতে শুরু করেছেন।

এরই মধ্যে গুঞ্জন শুনা যাচ্ছে করণ জোহরের সঙ্গে সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা। তবে কোনো আনুষ্ঠানিক ঘোষণা এখনো পাওয়া যায়নি। সবকিছু ঠিক থাকলে এই সিনেমায় অভিনয় করেতে পারেন কারিনা। আর তার বিপরীতে অভিনয় করবেন বলিউডের ‘পদ্মাবত’ ছবির অভিনেতা রণবীর সিং।



মন্তব্য চালু নেই