মেইন ম্যেনু

কাশ্মীরে ভারতীয় সন্ত্রাসবাদ বন্ধের দাবীতে ইসলামী ছাত্র খেলাফতের মানববন্ধন

সোলায়মান, ঢাকা : কাশ্মীরে ভারতীয় সন্ত্রাসবাদ বন্ধের দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী ছাত্র খেলাফতের মানববন্ধন পালিত হয়েছে।

সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আবু জাফর সালেহের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আবুল হাসিম শাহীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী ঐক্যজোটের ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান।

আরো বক্তব্য রাখেন- সংগঠনের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ ফরহাদসহ খুলনা বিভাগীয় সম্পাদক মাহমুদুল হাসান সাহেদী, ময়মনসিংহ বিভাগীয় সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রনেতা ফজুর রহমান ফয়েজ, মোঃ সোলায়মান আলী, নিয়ামতুল্লাহসহ নগর ছাত্র নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আনছারুল হক ইমরান বলেন, কাশ্মীর ৩৭০ ধারা এবং তার অধীনে ৩৫ ধারা অনুযায়ী তারা স্বতন্ত্র একটি দেশ। সংবিধান অনুযায়ী কাশ্মীরে স্থানীয় লোক ব্যতিত বহিরাগত কোনো দেশের মানুষ সেদেশে জমি ক্রয় করতে পারবে না। কিন্তু বিজেপি’র মোদি সরকার সেই ৩৭০ ধারাকে অবৈধভাবে পরিবর্তন করেছে। তারা কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নিয়ে কাশ্মীরের জনগণের সাথে প্রতারণা করেছে।

তিনি আরো বলেন, কাশ্মীরে সেনাদের দ্বারা সাধারণ মানুষদের নির্যাতন করছে। এই নির্যাতন বন্ধ করতে বাংলাদেশের সকল মুসলিমদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার আহবান করেন।



মন্তব্য চালু নেই