মেইন ম্যেনু

কুকুরের কাছে ক্ষমা না চাওয়ায় যুবককে কুপিয়ে হত্যা!


কুকুরের কাছে ক্ষমা না চাওয়ার জীবন দিয়ে মূল্য দিতে হল এক যুবককে। জানা গেছে, মারধরের পর ছুরি দিয়ে কুপিয়ে সেই যুবককে হত্যা করে কুকুরের দুই মালিক। ভারতের দিল্লির উত্তম নগরের মোহন গার্ডনে ঘটেছে এই ঘটনা।

জানা গেছে, গত শনিবার রাতে নিজের মিনি ট্রাক চালিয়ে ঘরে ফিরছিলেন বিজেন্দ্র রানা নামে সেই যুবক। বাড়িতে ঢোকার কিছুটা দূরেই তার ট্রাক লক্ষ্য করে দৌড়ে আসে একটি ল্যাব্রাডার। সামলাতে না পেরে কুকুরটিকে আলতো করে ধাক্কা দিয়ে দেয় বিজেন্দ্রের গাড়ি।

কাছেই দাঁড়িয়ে ছিলেন কুকুরটির মালিক অঙ্কিত ও পরশ। তারা দৌড়ে এসে বিজেন্দ্রকে ট্রাক থেকে নামিয়ে মারধর শুরু করে। কুকুরটির কাছে ক্ষমা চাইতে বলে বিজেন্দ্রকে। রাজি হননি বিজেন্দ্র। এতেই ক্ষিপ্ত হয়ে যান অঙ্কিত ও পরশ।

সিসিটিভিতে ধরা পড়েছে গোটা দৃশ্য। মারধর থেকে বাঁচতে অঙ্কিত ও পরশের হাত ছাড়িয়ে বাড়ির দিকে দৌড়তে শুরু করেন বিজেন্দ্র। কিন্তু কিছুটা দৌড়নোর পর তাকে ধরে ফেলে অঙ্কিতরা। বিজেন্দ্রকে ঘটনাস্থলে এনে ছুরি দিয়ে কোপাতে থাকে দুই জন। বিজেন্দ্রকে পরপর ছুরি মারতে শুরু করে তারা।

বিজেন্দ্রের চিৎকার শুনে ঘটনাস্থলে দৌড়ে আসেন বিজেন্দ্রর বড় ভাই রাজেশ ও তার পরিবারের লোকজন। তাকেও তিনবার ছুরি মারা হয়। বিজেন্দ্রের পেটে স্কু ড্রাইভারও ঢুকিয়ে দেওয়া হয়। এরপর আহত দুজনকে ঘটনাস্থলে ফেলে পালায় আততায়ীরা।

এলাকার বাসিন্দারা দুই জনকে হাসপাতালে নিয়ে গেলে বিজেন্দ্রকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত অঙ্কিত ও পরশ পলাতক রয়েছে।



মন্তব্য চালু নেই