মেইন ম্যেনু

‘কেউ ঘুষ চাইলে হাত-পা বেঁধে আমাকে খবর দেবেন’

মৌলভীবাজার-২ আসনের এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর বলেছেন, বিদ্যুৎ দেয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে অনেকেই ঘুষ নিচ্ছে বলে আমি শুনেছি। এখন থেকে কেউ ঘুষ চাইলে তাদের হাত-পা বেঁধে আমাকে খবর দেবেন। আমি তাদের দেখে নেব।

মঙ্গলবার (২৬ মার্চ) মৌলভীবাজারের কুলাউড়ার ডাক বাংলা মাঠে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সুলতান মোহাম্মদ মনসুর বলেন, আমি কুলাউড়ার সাধারণ মানুষের কথা ভেবে শপথ নিয়েছি। কুলাউড়ার মানুষ দীর্ঘদিন ধরে শোষিত, নির্যাতিত, বঞ্চিত এবং অবহেলিত। তাই সবাইকে স্পষ্ট করে একটি কথা বলতে চাই, কুলাউড়ায় আর কোনো অন্যায়, অবিচার, দুর্নীতি এবং ঘুষ চলবে না। এসব অন্যায় কাজ আমি প্রতিরোধ করব।

তিনি বলেন, আমি শুনেছি সরকারের বরাদ্দকৃত বিদ্যুতের খুঁটি স্থাপন ও স্থানান্তরিত করতে এক বিশেষ মহল কুলাউড়ার সাধারণ মানুষের কাছে ঘুষ চায়। আমি আপনাদের পরিষ্কারভাবে বলছি, এসব কাজে যারা লিপ্ত তাদের হাত-পা বেঁধে আমাকে খবর দেবেন।

সুলতান মোহাম্মদ মনসুর বলেন, মহান স্বাধীনতা দিবসের চেতনায় আমরা শপথ নেব দুর্নীতি ও ঘুষমুক্ত কুলাউড়া গড়ব। এই কাজে সবাই নিজ নিজ অবস্থান থেকে প্রতিজ্ঞা করব।



মন্তব্য চালু নেই