মেইন ম্যেনু

কে হবে ‘পোড়ামন-২’-এর নায়ক?

জাকির হোসেন রাজু পরিচালিত ছবি ‘পোড়ামন’ মুক্তি পায় ২০১৩ সালে। সে সময় ছবিটি ব্যপক প্রশংসিত ও ব্যবসা সফলতা লাভ করে। এরই ধারাবাহিকতায় এবার ছবির সিকুয়েল হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘পোড়ামন-২’। তবে এবার আর রাজু নয়, ‘পোড়ামন-২’ নির্মাণের দায়িত্ব পেয়েছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। ইতোমধ্যে পূজা চেরিকে চূড়ান্ত করা হয়েছে ছবিতে অভিনয়ের জন্য। এবার চলছে নায়ক বাছাইয়ের পালা।

নায়ক খুঁজতে জাজ মাল্টিমিডিয়া অভিনব উদ্যোগ হাতে নিয়েছে। সোমবার রাতে জাজের ভেরিফেইড পেইজে পুজার ভয়েজে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে লেখা ছিল- phone 7+ 256GB Rose Pink Colour জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। পোড়ামন-২ তে নায়ক কে হবে ? আপনাকে সঠিক উত্তর দিতে হবে, এই পোস্টটির নিচে কমেন্ট করে নিজের প্রফাইলে শেয়ার করতে হবে #Jaazmultimedia #Poramon2 লিখে ।

সঠিক উত্তরদাতা একাধিক হলে, লটারির মাধ্যমে একজন ভাগ্যবানকে খুঁজে নেওয়া হবে। এবং তাকে ইনবক্স এ আহ্বান করা হবে তার পুরস্কারটি গ্রহণ করার জন্য । লটারিটি হবে জনসম্মুখে এবং লাইভ করা হবে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে ।

উত্তর জানানোর শেষ সময় ২২শে সেপ্টেম্বর, ২০১৭, রাত ১১.৩০ মিঃ । এই লটারি ও iphone 7+ টি CRESCENT এর সৌজন্যে ।

বিঃ দ্রঃ

১। নায়ক রোশান ‘বেপরোয়া’র শুটিং এ ব্যস্ত থাকায়, পোড়ামন-২ সিনেমাতে থাকছে না ।

২। জাজের কোন কর্মকর্তা / কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবে না ।

৩। পোড়ামন-২ এর শিল্পী কলাকুশলী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবে না ।

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জনপ্রিয় ও ব্যবসাসফল এই ছবিটিতে অভিনয় করেছিলেন সাইমন সাদিক, মাহি ও আনিসুর রহমান মিলন।






মন্তব্য চালু নেই