মেইন ম্যেনু

‘খালেদাকে মাইনাস করতে ড. কামালের নেতৃত্বে মাঠে নেমেছে বিএনপি’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে জনবিচ্ছিন্ন এবং খালেদা জিয়াকে মাইনাস করতে তারা ড. কামাল হোসেনের নেতৃত্বে মাঠে নেমেছে। বিএনপি নিজেরা এমন পরিস্থিতি সৃষ্টি করেছে যে এখন তাদের নেতৃত্বও ভাড়া করতে হচ্ছে।

সোমবার সকালে ধানমন্ডির প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী আগামী ২৯ সেপ্টেম্বর মহানগর নাট্যমঞ্চে ১৪ দল সমাবেশ করবে বলে ঘোষণা দেন।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন ১৪ দলের নেতা দীলিপ বড়ুয়া, আবদুর রহমান, ডা. ওয়াজেদুল ইসলাম, শিরিন আক্তার, শরীফ নুরুল আম্বিয়া, নজিবুর বশার মাইজ ভান্ডারী, খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল, শাহে আলম মুরাদ, মারুফা আক্তার পপি প্রমুখ।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি শীতাতপ নিয়ন্ত্রিত রুমে বসে নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে। এ ছাড়া তারা গণতন্ত্র নস্যাৎ করারও ষড়যন্ত্র করছে।

সাবেক প্রধান বিচারপতির (এসকে সিনহা) লেখা একটা বই প্রসঙ্গে প্রশ্ন করা হলে মোহাম্মদ নাসিম বলেন, উনি প্রেস ব্রিফিং করে নিজের অবস্থান ব্যাখ্যা করে চলে গেছেন। একজন হতাশ ব্যক্তি হিসেবে উনি বই লিখেছেন।

১৪ দলের মধ্যে আসন বণ্টন-সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কেউ বলতে পারবেন না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ওয়ান ইলেভেনের কুশীলবরা আবার নতুন করে ষড়যন্ত্র ও ডুবন্ত বিএনপিকে জাগিয়ে তোলার চেষ্টা করছেন। যুদ্ধাপরাধী, বঙ্গবন্ধুর হত্যাকারী ও বর্ণচোরা রাজনৈতিক নেতারা গণতন্ত্রের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।

ড. কামাল প্রসঙ্গে নাসিম বলেন, যিনি আইনের কথা বলেন, আইনের শাসনের কথা বলেন, তিনিই আবার দুর্নীতিবাজ বিএনপি নেতা বেগম খালেদা জিয়াকে রক্ষার জন্য মাঠে নেমেছেন।



মন্তব্য চালু নেই