মেইন ম্যেনু

গল্পকথা নয়, সত্যিসত্যিই এক বোতল পানির দাম ৬৫ লক্ষ টাকা! কী আছে এই পানিতে

কথায় বলে- জলের দরে কেনা। কিন্তু সেই জলের দরটিই যদি হয়ে দাঁড়ায় বোতল পিছু ৬৫ লক্ষ টাকা, তখন চোখ কপালে নয়, ব্রহ্মলোকে ওঠার উপক্রম হতেই পারে।

না গল্পকথা নয়, সত্যিসত্যিই আমেরিকার বেবারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির একবোতল বিশেষ পানির দাম ভারতীয় টাকায় ৬৫ লক্ষ, কী আছে এই পানিতে। আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সেই জল নাকি শিগগির আসতে চলেছে ভারতের বাজারে।

রাজকীয় দামের এই জলটির ব্র্যান্ডনেম ‘Beverly Hills 9OH2O’। বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির এটি একটি বিশেষ স্তরের বিলাস-পানীয়। কী রয়েছে এই জলে? জানা যাচ্ছে, Beverly Hills 9OH2O-এর ডায়মন্ড সংস্করণের এই জলের বোতলের নকশা করেছেন বিশ্বের কোনও শ্রেষ্ঠ মণিকার।

এই পানীয়ের বোতলের ছিপিটি লোনার এবং তাতে ৬০০ গ্রাম মতো ওজনের সাদা ও ২৫০টি কালো হিরে খচিত থাকছে। বোতলগুলো আবার, যে কেস-এ থাকছে, তাতে অতি দামি ক্রিস্টালের উপস্থিতি সকলেরই নজর কাড়বে। এ তো গেল বোতলের কথা। আর জল?

এই বোতলের ভিতরে যে জল পোরা থাকছে, তা সাদার্ন ক্যালিফোর্নিয়ার পাহাড়ের ৫,০০০ফিট উচ্চতা থেকে সংগৃহিত। প্রভূত খাদ্যগুণ এবং খনিজ সমৃদ্ধ এই জল যে প্রবলভাবে স্বাস্থ্যসম্মত, তা বলাই বাহুল্য।

বেভারলি হিলস ড্রিঙ্ক কোম্পানির প্রেসিডেন্ট জোন গ্লাক জানিয়েছেন, এই জল রেশমের মতো মোলায়েম, মুচমুচে এবং অত্যন্ত হালকা। ২০১৮-এ এই জল ভারতের বাজারে আসছে। কে কিনবে? সে নিয়ে আপাতত ভাবছে না বেবারলি হিলস কোম্পানি।






মন্তব্য চালু নেই