মেইন ম্যেনু

গ্রেপ্তার হতে পারেন সংগীতশিল্পী মিলা

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করা হয়। অ্যাসিড হামলার অভিযোগ এনে হত্যাচেষ্টার মামলা করেছেন তাঁর সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। বুধবার (৫ জুন) উত্তরা পশ্চিম থানায় মামলাটি করা হয়। মামলায় মিলা ছাড়াও তাঁর সহকারী পিটার কিমকে আসামি করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান,‘ অ্যাসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ৭ ধারায় একটি মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরায় তিন নম্বর সেক্টরের ৭ /বি নম্বর সড়কে তাঁর ছেলে পারভেজের গায়ে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ করে মিলা ও পিটার কিমকে আসামি করে মামলাটি করেন তিনি।

আসামিদের গ্রেপ্তার করা হবে কিনা জানতে চাইলে ওসি তপন চন্দ্র সাহা বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্ত করে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

মিলার সাবেক স্বামী সানজারি বলেন, `ঘটনার দিন আমি বাসায় ছিলাম। সন্ধ্যার দিকে ক্লাবে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে বের হই। পথিমধ্যে মিলার সহকারী কিমের সঙ্গে দেখা হয়। দৌড়ে তিনি আমার কাছে এসে বলেন; তার খুব বিপদ। আমি পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থেকে কি যেন আমার দিকে ছুঁড়ে মারেন কিম।‘

তিনি আরো বলেন,‘আত্মরক্ষার চেষ্টা করি। কিন্তু আমার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়। কিম এক পর্যায়ে দৌড়ে রাস্তার অপর পাশে রাখা একটি গাড়িতে উঠে পড়েন। আমি নিশ্চিত গাড়িতে মিলা ছিল। কিন্তু শরীরের বেশ কিছু জায়গায় ঝলসে যাওয়ায় আমি সেখানেই বসে পড়ি। পরবর্তীতে আমাকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ
হাসপাতালে।’

এ অভিযোগে মিলা গ্রেপ্তারও হতে পারে বলে কয়েকটি সূত্র জানিয়েছে।



মন্তব্য চালু নেই