মেইন ম্যেনু

চোর চেয়ে বিজ্ঞাপন, বেতন ঘণ্টায় ৫০ পাউন্ড

নানা ধরনের চাকরির খবর হর-হামেশাই দেখতে বা শুনতে পাওয়া যায়। তার মধ্যে বেশ কিছু উদ্ভট চাকরিও থাকে। কিন্তু সম্প্রতি একটি চাকরির খবর শোরগোল ফেলে দিয়েছে নেট দুনিয়ায়। ফেলবেই বা না কেন ?

এটা যে সে চাকরি নয়। এক্কেবারে ‘চোর’-এর চাকরি। চোখ কপালে উঠলেও বাস্তবে ঠিক এমনটাই ঘটেছে। সম্প্রতি চোর চেয়ে বিজ্ঞাপন দিলেন ব্রিটেনের এক কাপড়ের দোকানের মালিক।

নিজের নাম প্রকাশ না করে একটি ওয়েবসাইটে নিজের দোকানের জন্য চোর চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন ওই ব্রিটিশ নারী। বিজ্ঞাপনে বলা হয়েছে, চোরকে এসে তার দোকানে চুরি করতে হবে এবং সেই কাজের জন্য প্রতি ঘণ্টায় পারিশ্রমিক পাবেন ৫০ পাউন্ড।

এ ছাড়াও চুরি করা জামাকাপড় থেকে চোর নিজে তিনটি পোশাক রাখতে পারবেন। কিন্তু হঠাৎ এমন চোর কর্মী চাইছেন কেন মালিক? উত্তরে তিনি জানান, উৎসবের মৌসুম এলেই তার দোকানে চুরি বেড়ে যায়। অনেক চেষ্টা করেও এই চুরি আটকাতে পারেননি তিনি। তাই পেশাদার চোর নিয়োগ করেই তার স্টোরের নিরাপত্তার ফাঁকফোকরগুলো খুঁজে বের করতে চাইছেন।

বিজ্ঞাপনে এও উল্লেখ করা হয়েছে, সপ্তাহে বেশ কয়েকবার চোরকে আসতে হবে দোকানে চুরি করতে। তবে কী উপায়ে ও কতগুলো জিনিস চুরি করেছেন, তা নিয়মিত লিখে যেতে হবে।



মন্তব্য চালু নেই