মেইন ম্যেনু

ছেলেকে কোলে নিয়ে জন্মদিন সানিয়া, কি বললেন শোয়েব

তারকা দম্পতি হলে যা হয়! সবকিছুই ভক্তদের জানা চাই। এখন আবার এ কাজটি অনেক সহজ হয়ে গেছে সংবাদমাধ্যমের। খুব একটা ছোটাছুটি করতে হয় না। তারকারাই তাদের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি পোস্ট করে নিজেদের কর্মকাণ্ডগুলো জানিয়ে দিচ্ছেন। এই যেমন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের কথাই ধরুন। তাঁর স্ত্রী ভারতের বিখ্যাত টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

কিছুদিন আগেই সানিয়ার কোলজুড়ে এসেছে ছেলে ইজহান। আর তাই গত বৃহস্পতিবার ৩২তম জন্মদিন ছেলেকে কোলে নিয়ে কাটালেন টেনিসের গ্ল্যামার গার্ল। সেই ছবিই আবার সানিয়া পোস্ট করেছেন।

ছবি পোস্ট করে টেনিস তারকা লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ আমার জন্মদিনকে স্পেশাল করে তোলার জন্য। প্রিয়জনদের সঙ্গে দারুণ দিন কাটালাম। আপনাদের শুভেচ্ছা আমার এই দিনটাকে আরও মধুর করে তুলল।’ প্রচুর বেলুনের সঙ্গে একটি ছবিও দিয়েছেন সানিয়া। যার একটাতে লেখা রয়েছে, ‘মম, ইউ আর দ্য বেস্ট।’

শোয়েব মালিকও ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, মাঝখানে বসা সানিয়াকে তিনি ও সানিয়ার বোন চুম্বন করছেন।

শোয়েব সেই পোস্টে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে জান।’ আর একটা পোস্টে ছেলেকে কোলে সানিয়ার ছবি দিয়েছেন শোয়েব। জানিয়েছেন, সানিয়ার জন্মদিনের দিন তাঁদের ছেলের বয়স হলো ১৬ দিন।



মন্তব্য চালু নেই