মেইন ম্যেনু

ছেলের কফিন আনতে গিয়ে লাশ হলেন বাবা

ছেলের মরদেহ বিমানবন্দর থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে নিজেই লাশ হয়ে বাড়ি ফিরেছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আলী আহমদ (৬০)।

শুক্রবার (০৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৫টায় হবিগঞ্জের নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় কফিনবাহী অ্যাম্বুলেন্স রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচে খাদে পড়ে যায়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ আলী আহমদকে মৃত অবস্থায় এবং সৌদিআরব থেকে আসা তার ছেলের মরদেহের কফিনটি উদ্ধার করে।

আলী আহমদ উপজেলার তেলিয়াপাড়া এলাকার বাসিন্দা।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান জানান, মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া প্রলয়াবাজ এলাকার আলী আহমদের ছেলে জজ মিয়া (২২) প্রায় এক মাস আগে সৌদিআরবে মারা যান।

শুক্রবার বিকেলে তার মরদেহের কফিন সিলেট আন্তর্জাতিক বিমানবন্দেরে এসে পৌঁছায়। ছেলের কফিন নিয়ে অ্যাম্বুলেন্সে বাড়ির উদ্দেশে রওনা দেন আলী আহমদ।

অ্যাম্বুলেন্সটি বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভুল সাইডে চলে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্সের চালক দুর্ঘটনা এড়াতে গিয়ে রাস্তার পার্শ্ববর্তী প্রায় ২০ ফুট নিচের একটি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ছেলের কফিন এবং বাবার মরদেহটি উদ্ধার করে।



মন্তব্য চালু নেই