মেইন ম্যেনু

টসে জিতে ব্যাট করছে ওয়েস্টইন্ডিজ

ঘরের মাটিতে ওয়েস্টইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে আজ রোববার মাঠে নেমেছেন সফরকারীরা।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় শুরু হয় দুদিনের এ প্রস্তুতি ম্যাচ। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামেন সফরকারীরা।
ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দিচ্ছেন জাতীয় দলের অভিজ্ঞ পেসার রুবেল হোসেন। ম্যাচটি রুবেল হোসেন ও শফিউল ইসলামের জন্য অনেক বড় পরীক্ষা। কেননা ভালো করলে উইন্ডিজের বিপক্ষে টেস্ট স্কোয়াডে যুক্ত হতে পারেন তাদের যে কেউ।

এদিকে নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পেয়েছেন টেস্ট দলে সুযোগ পাওয়া সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন ও নাঈম হাসান। দলে রয়েছেন ফজলে মাহমুদ রাব্বি ও নাজমুল ইসলাম শান্ত।

এ ছাড়া সদ্য সমাপ্ত ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরে বল ও ব্যাট হাতে যারা ভালো করেছেন, তাদের প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে। ২২ নভেম্বর থেকে চট্টগ্রামে প্রথম টেস্ট দিয়ে শুরু হবে মূল লড়াই।

বিসিবি একাদশ: রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, ইবাদত হোসেন চৌধুরী, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, নাঈম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মোহাম্মদ মিঠুন ও রিশাদ আহমেদ।



মন্তব্য চালু নেই