মেইন ম্যেনু

ডায়ালাইসিস করা হয়েছে এরশাদের, প্রয়োজন ‘বি’ পজেটিভ রক্ত

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ডায়ালাইসিস করা হয়েছে। তার জন্য ‘বি’ পজেটিভ রক্ত প্রয়োজন বলে জানিয়েছেন এরশাদের একান্ত সচিব মেজর (অব:) খালেদ আখতার।

তিনি জানান, শুক্রবার ভোরে এরশাদের ডায়ালাইসিস করা হয়। এখন রক্তের প্রয়োজন। তাই রক্ত দিতে ইচ্ছুক জাতীয় পার্টির নেতা-কর্মীদের দ্রুত ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আসার অনুরোধ জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার রাতে লাইফ সাপোর্টে নেওয়া হয় এরশাদকে।

এরশাদের ভাই এবং জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেন, ওনার (এরশাদ) শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে নিয়েছেন। তার অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না। আমরা দেশবাসীর কাছে তার জন্য দোয়া কামনা করছি।

তিনি আরো বলেন, গত তিন দিন ধরে এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত ছিলো। আজ আরো খারাপ হয়েছে। তিনি চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী এরশাদের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে না। তাকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার মত অবস্থা নেই। তবে সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকরা এরশাদকে বিশ্বমানের চিকিৎসা দিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, গত ২২ জুন বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সিএমএইচে নেয়া হয়। সেখানেই তিনি এখনো চিকিৎসাধীন।



মন্তব্য চালু নেই