মেইন ম্যেনু

ঢলের তোড়ে সরে গেছে রেল লাইনের নিচে মাটি

গাইবান্ধা-বোনারপাড়া রেল স্টেশনের ত্রিমোহনী-বাদিয়াখালী এলাকার রেল লাইনের উপর বন্যার পানি উঠায় ঢাকার সঙ্গে গাইবান্ধা ও লালমনিরহাট রুটের সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়েছে। এতে গাইবান্ধা-সান্তাহার, গাইবান্ধা-লালমনিরহাট ও রংপুর-দিনাজপুর রুটে চলাচলকারী যাত্রীরা পড়েছেন চরম দুর্ভোগে।

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রেল লাইনের উপর বন্যার পানি ওঠে এবং কোনো কোনো জায়গায় ঢলের তোড়ে রেল লাইনের নিচের মাটি সরে গেছে। এরপরই যোগাযোগ বন্ধ করে দেয়া হয়।

এদিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা সান্তাহারগামী দোলনচাপা ট্রেনটি সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধায় পৌঁছায়। কিছুক্ষণ পর সান্তাহারগামী টিটুয়েন্টি লোকাল ট্রেনটি গাইবান্ধা স্টেশনে আসে। কিন্তু তখন থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ট্রেন দুটি গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যেতে পারেনি।

এতে আটকে পড়া যাত্রীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন। এছাড়া অন্যান্য গন্তব্যে যাওয়ার জন্য শত শত যাত্রী গাইবান্ধা স্টেশনে বসে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছেন।

গাইবান্ধা স্টেশন মাস্টার আবুল কাশেম জানান, রেল লাইন পরির্দশনের জন্য লালমনিরহাট থেকে একটি কারিগরি টিম গাইবান্ধার দিকে আসছেন। এরপর তারা লাইন পর্যবেক্ষণ করে জানাবেন কখন নাগাদ যোগাযোগ স্বাভাবিক হবে। ওই সময় পর্যন্ত গাইবান্ধার বোনারপাড়া থেকে বগুড়া, সান্তাহার রুটে এবং গাইবান্ধা স্টেশন থেকে রংপুর, দিনাজপুর ও লালমনিরহাটে রুটে ট্রেন চলাচল করবে।



মন্তব্য চালু নেই