মেইন ম্যেনু

ঢাকা মেডিকেলের গেইটে কিশোরীর লাশ!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাগানগেইটে অটোরিকশার ভেতরে এক কিশোরীর (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত ১২টার দিকে প্রশাসনিক ভবনের গেইটে রূপালী রঙের একটি অটোরিকশার ভেতর থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাত ১২টার দিকে মেডিকেলের প্রশাসনিক ভবনের গেইটে রূপালী রঙের একটি অটোরিকশা দাঁড়িয়ে থাকতে দেখেন তারা।পরে ওই অটোরিকশার ভেতরে পাওয়া যায় ওই কিশোরীর লাশ।

তিনি আরো জানান, কিছু সময় পর ওই অটোরিকশার চালক ফুলসুর মিয়াকেও খুঁজে পায় পুলিশ। তবে চালকের ভাষ্য, দুই ব্যক্তি মিরপুর ১২ নম্বর থেকে ঢাকা মেডিকেলে যাওয়ার কথা বলে অচেতন ওই কিশোরীকে নিয়ে তার গাড়িতে ওঠে।

পরে মেডিকেলে পৌঁছে বাগানগেইটে গাড়ি থামিয়ে ওই হাসপাতাল থেকে ‘ডাক্তার-নার্স কাউকে’ নিয়ে আসার কথা বলে কিশোরীকে অটোরিকশার ভেতরে রেখে এগিয়ে যায় ওই দুই ব্যক্তি। কিন্তু দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ওই দুজন না ফেরায় ফুল মিয়া গাড়ি রেখে তাদের খুঁজতে বের হয়। ওই সময় অটোরিকশাটি পুলিশের চোখে পড়ে।

বাচ্চু মিয়া আরো বলেন, ওই কিশোরীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাক দিয়ে রক্তও ঝলেছে। লাশ দেখে মনে হচ্ছে, তাকে অনেক নির্যাতন করা হয়েছে। তার পরনে ছিল রঙিন সালোয়ার কামিজ।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং চালককে শাহবাগ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই