মেইন ম্যেনু

তারেকের আশ্বাসে ছাত্রদ‌লের অবস্থান কর্মসূ‌চি স্থ‌গিত

নেতৃত্ব নির্ধারণে বয়সসীমা বাতিল দাবিতে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের পূর্বনির্ধারিত অবস্থান কর্মসূচি স্থগিত করা হয়েছে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সার্চ কমিটির ইতিবাচক সমাধানের আশ্বাসে আজকের এ কর্মসূচি স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনকারী নেতারা।

এ প্রসঙ্গে ছাত্রদলের সাবেক সহসভাপতি ইখতিয়ার রহমান কবির গণমাধ্যমকে বলেন, সার্চ কমিটির নেতারা আমাদের জানিয়েছেন- তারা আমাদের প্রিয় নেতা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে কথা বলেছেন। আশা করছেন ইতিবাচক সমাধান হবে। এ জন্য সার্চ কমিটি আমাদের কোনো কর্মসূচিতে না যাওয়ার জন্য বলেছেন। তাই আজ নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আমাদের শান্তিপূর্ণ যে অবস্থান কর্মসূচি পালনের কথা ছিল তা আমরা সাময়িক সময়ের জন্য স্থগিত করেছি।

প্রসঙ্গত, বয়সসীমা নির্ধারণ না করে চিরাচরিত ঐতিহ্যকে অনুসরণ করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে আন্দোলন করছেন ছাত্রদলের বিগত কমিটির নেতাকর্মীরা। মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ আন্দোলন শুরু করেন সাবেক ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুঁলিয়ে দিনভর বিক্ষোভ ও অনশন করে ছাত্রদলের নেতাকর্মীরা।

সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় গুলশানে ক্ষুব্ধ নেতাদের ডেকে পাঠানো হয়। সেখানে ছাত্রদলের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে গঠিত সার্চ কমিটির সঙ্গে বৈঠকের পর ২৪ ঘণ্টার জন্য কর্মসূচি স্থগিত করে আজ আবার কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন বিক্ষুব্ধ নেতারা।



মন্তব্য চালু নেই