মেইন ম্যেনু

তু হিরো বান গ্যায়া রণ!

বলিউডের জনপ্রিয় যুগল রণবীর সিং ও দীপিকা পাডুকোন তাঁদের বিয়ের তারিখ ঘোষণার পর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন। এর আগে দীপবীর তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। তবে গতকাল এ যুগল তাঁদের পাকাপাকি সম্পর্কের ঘোষণা দেন সামাজিক মাধ্যমে। এর পরই বি-টাউনের তারকারা শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন দুই তারাকে।

শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়াও। রণবীরের সঙ্গে প্রিয়াঙ্কার রয়েছে জমাট দোস্তি। তাই দুষ্টুমিও করলেন তাঁর সঙ্গে। ভারতের ভক্তরা প্রিয়াঙ্কাকে ‘দেশি কন্যা’ বলে ডাকেন। তাঁর কৌতুকও ছিল দেশি কন্যার মতোই!

প্রিয়াঙ্কা চোপড়া এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন। সে কারণেই কি না, রণবীর-দীপিকার বিয়ে নিয়ে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া ভক্তরা পেয়েছেন একটু দেরিতে! ইনস্টাগ্রামে বিয়ের কার্ডের ছবি পোস্ট করেছিলেন রণবীর। দূর দেশ থেকে রণবীরের মন্তব্য-ঘরে রোমান হরফে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘কনগ্রাটস!! ইয়ে!!! তু হিরো বান গ্যায়া রণ!! (অভিনন্দন!! ইয়ে!!! তুই তো হিরো হয়ে গেছিস রণ!!)’

আগেই বলা হয়েছে, মার্কিন মুলুকে থাকলেও শিকড় ঠিকই থাকে প্রিয়াঙ্কার। আর তা তিনি ফের দেখিয়েছেন দীপিকার পোস্টে অভিনন্দন জানিয়ে। দীপিকাকে পুরোনো এক হিন্দি গানের কথা স্মরণ করিয়ে দিয়েছেন পিসি। লিখেছেন, ‘পিয়া কি আয়েগি বারাত।’ ১৯৫৩ সালে রাজকুমার-নার্গিস অভিনীত ‘আহ’ ছবিতে লতা মঙ্গেশকর গেয়েছিলেন ‘রাজা কি আয়েগি বারাত’ গানটি। সে গানটিই দীপিকাকে স্মরণ করিয়ে দিলেন প্রিয়াঙ্কা।

রোববার মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে দীপিকা ও ইনস্টাগ্রামে রণবীর তাঁদের বিয়ের তারিখ ঘোষণা দেন। একটি কার্ডের ছবিও শেয়ার করেন তাঁরা। হিন্দি ও ইংরেজি দুই ভাষায় লিখিত সে কার্ড দুটি। ঘোষণা অনুযায়ী, আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাঁদের বিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ওই কার্ডে লেখা ছিল, ‘আমাদের পরিবারের সম্মতিতে, অত্যন্ত আনন্দের সহিত জানাচ্ছি, আগামী ১৪ ও ১৫ নভেম্বর, ২০১৮ আমাদের বিবাহ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এত বছর ধরে আমাদের ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। ভালোবাসা, আনুগত্য, বন্ধুত্ব ও যৌথতার এ যাত্রায় আপনাদের দোয়া কামনা করছি।’

প্রিয়াঙ্কা চোপড়াও নিজের বিয়ের পরিকল্পনা নিয়ে ব্যস্ত রয়েছেন। শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। যোধপুরের উমেদ ভবনে তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে বলে শোনা যাচ্ছে। সেখানে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।

গত আগস্টে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস সনাতন রীতি মেনে রোকা ও বাগদান অনুষ্ঠান সম্পন্ন করেন। এ অনুষ্ঠান হয়েছিল ‘কোয়ান্টিকো’ তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মুম্বাইয়ের বাসায়।

প্রিয়াঙ্কা চোপড়া এখন সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। ছবিতে আরো রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। এ ছাড়া তিনি হলিউডের ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতেও কাজ করছেন। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। সূত্র : হিন্দুস্তান টাইমস।



মন্তব্য চালু নেই