মেইন ম্যেনু

থামতে বলায় এসআইয়ের ওপর কাভার্ডভ্যান তুলে দিল চালক

নারায়ণগঞ্জ বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় এক এসআই নিহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মালিবাগ ‘ক্যাসল ফুড’ রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কর্মকর্তার নাম ফরিদ আহম্মেদ। তিনি কাঁচপুর হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে কাগজপত্র চেক করতে কভার্ডভ্যান থামতে গিয়ে তিনি এ দুর্ঘটনার শিকার হন। নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গ্যড়াারুক গ্রামের মৃত মানিক জমাদারের ছেলে।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদার জানান, লাঙ্গলবন্দ স্নানোৎসব উপলক্ষে যানজট নিয়ন্ত্রণে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মালিবাগ ক্যাসল ফুট রেস্টুরেন্টের সামনে ডিউটি করছিলেন এসআই ফরিদ আহম্মেদ। শুক্রবার সকালে ঢাকাগামী একটি কভার্ডভ্যানকে থামতে সিগনাল দেন তিনি। এ সময় কভার্ডভ্যানের চালক না থামিয়ে এসআই ফরিদের ওপরে তুলে দেয়। এ সময় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কভার্ডভ্যানটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

এসআই ফরিদ আহম্মেদ ২০০০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি এক কন্যা সন্তানের জনক। কাঁচপুর হাইওয়ে থানায় প্রথম জানাজা শেষে নিহত এসআই ফরিদের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য চালু নেই