মেইন ম্যেনু

দলে ফিরেই শূন্য রানে আউট সৌম্য, ব্যর্থ মুমিনুলও

তরুণ নাজমুল হোসেন শান্তর বদলে সুযোগ পেয়েছিলেন একাদশে, দলের চাহিদা ছিলো উদ্বোধনী জুটির নড়বড়ে অবস্থা কাটিয়ে ভালো সূচনা উপহার দেয়ার। কিন্তু এ কাজে পুরোপুরি ব্যর্থ প্রায় ১১ মাস পরে ওয়ানডে খেলতে নামা সৌম্য সরকার। ব্যাট হাতে নিজের অফফর্মের ধারা বজায় রেখে খালি হাতেই ফিরে গেছেন সাজঘরে। তার দেখানো পথেই হেঁটেছেন মুমিনুল হকও।

টসে জিতে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলেই দারুণ ফ্লিক শটে দুই রান নিয়ে যাত্রা শুরু করেছিলেন লিটন কুমার দাস। কিন্তু সেটি আর ধরে রাখতে পারেননি সৌম্য। শাহীন শাহ আফ্রিদির করা দ্বিতীয় ওভারে কোনো রান নিতে পারেননি লিটন, মেইডেন পান শাহীন।

জুনায়েদ খানের করা তৃতীয় ওভারের পঞ্চম বলে বড় শট খেলতে যান সৌম্য। কিন্তু গড়বড় করেন টাইমিংয়ে, বল উঠে যায় আকাশে। স্কয়ার লেগে দাঁড়িয়ে লোপ্পা ক্যাচ নেন ফাখর জামান। প্রমোশন পেয়ে তিন নম্বরে ব্যাট করতে আসেন মুমিনুল হক।

পরের ওভারের চতুর্থ বলে শাহীন শাহ আফ্রিদিকে দুর্দান্ত এক ফ্লিক শটে ডিপ মিড উইকেট ও মিড অনের মাঝ দিয়ে ইনিংসের প্রথম বাউন্ডারি হাঁকান মুমিনুল। কিন্তু পরের বলেই ঘুরে দাঁড়ান শাহীন। অসাধারণ এক ডেলিভারিতে সরাসরি বোল্ড করেন মুমিনুলকে। ৪ বলে ৫ রান করে ফিরে যান তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভার শেষে বাংলাদেশ দলের সংগ্রহ ২ উইকেটে ১২ রান। উইকেটে ব্যাট করছেন লিটন কুমার দাস ও মুশফিকুর রহিম।



মন্তব্য চালু নেই