মেইন ম্যেনু

দুর্গাপুরে রেললাইন সম্প্রসারনের দাবীতে মানববন্ধন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে ‘‘আমরা দুর্গাপুরবাসীর’’ আয়োজনে জারিয়া-ঝাঞ্জাইল রেল স্টেশন থেকে দুর্গাপুরের বিজয়পুর মাত্র ১২কি.মি রেল লাইন সম্পসারনের দাবীতে বৃহস্পতিবার এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দুর্গাপুর উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপি মানববন্ধনে সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সুশিল সমাজ ও স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহনে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি এমদাদুল হক খান, মহিলা ডিগ্রী কলেজ অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, বিএনপি‘র সাবেক সভাপতি এম.এ জিন্নাহ্, ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু, কৃষকলীগ সাধারণ সম্পাদক স্বপন হাজং, হিন্দু-বৌদ্ধ-খ্রস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার, সুজন সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ঢাকাস্থ দুর্গাপুর সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সুসঙ্গ আদর্শ বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া প্রমুখ।

বক্তারা বলেন, খনিজ সম্পদে ভরপুর দুর্গাপুর উপজেলা থেকে কয়লা, সাদামাটি, পাথর ও সিলিকন বালি দৈনিক হাজার হাজার টন উত্তোলন হয়ে দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে। কিন্তু পরিবহনের সঠিক ব্যবস্থাপনা না থাকায় সরকার কোটি কোটি টাকা রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছেন। মানববন্ধ শেষে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মানুনুর রশীদ এর মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।



মন্তব্য চালু নেই