মেইন ম্যেনু

দুর্ধর্ষ রিয়ালে বিধ্বস্ত ভিক্টোরিয়া

অন্তর্বর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির ছোঁয়ায় যেন গা ঝাড়া দিয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। মৌসুমটা বেশ বাজে ভাবে শুরু করা ক্লাবটি ক্রমশই নিজেদের চেনা রূপে ফিরতে শুরু করেছে। সোলারির অধীনে এ নিয়ে টানা ৩ ম্যাচে জয় পেল স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগে খেলায় ভিক্টোরিয়া প্লেজেন দেখল কতটা দুর্ধর্ষ হতে পারে রিয়াল। এদিন রিয়ালের কাছে ৫-০ গোলে উড়ে গেল চেক প্রজাতন্ত্রের ক্লাবটি। রিয়ালের হয়ে জোড়া গোল করেছেন করিম বেনজেমা। এছাড়া একটি করে গোল করেছেন গ্যারেথ বেল, কাসেমিরো ও টনি ক্রুস।

চ্যাম্পিয়ন্স লিগের ‘জি’ গ্রুপের খেলায় এদিন প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধেই ৪ গোল দিয়ে ফেলে রিয়াল। শুরুটা করেন বেনজেমা। ম্যাচের ২০ মিনিটে রিয়ালের জার্সি গায়ে নিজের ২০০তম গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেন তিনি। ২৩ মিনিটে কর্নার থেকে ব্যবধান দ্বিগুণ করেন কাসেমিরো। ৩৭ মিনিটে ব্যবধান ৩-০তে নিয়ে যান বেনজেমা।

ম্যাচের ৪০ মিনিটে গোল উৎসবে যোগ দেন গ্যারেথ বেল। প্রথমার্ধেই ব্যবধান ৪-০তে নিয়ে যায় অতিথিরা। আর দ্বিতীয়ার্ধ থেকে ফিরে প্লেজেনের কফিনে পঞ্চম ও শেষ পেরেকটি ঠোকেন ক্রুস। ৬৭ মিনিটে দারুণ চিপে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়িয়ে স্কোরলাইন ৫-০ করেন তিনি।

এই জয়ে ৪ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের টেবিলের শীর্ষে উঠে আসলো রিয়াল।



মন্তব্য চালু নেই