মেইন ম্যেনু

দেড় হাজার টাকায় স্বামীকে বিক্রির বিজ্ঞাপন দিলেন স্ত্রী

দীর্ঘদিনের দাম্পত্য জীবন। সম্পর্কের খাতিরে জোর করে এতদিন সংসার করেছেন। কিন্তু শেষ পর্যন্ত সম্পর্ক নিয়ে বিরক্ত তিনি। তাই অনলাইনে নিজের স্বামীকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিলেন জার্মানির হামবুর্গ শহরের ৪০ বছর বয়সী এক নারী।

সেই নারীর নাম ডর্তে। সারা বিশ্বে ই-কমার্সের জন্য বিখ্যাত সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপন দিয়েছেন তিনি। আর সেই বিজ্ঞাপনে লিখেছেন, দীর্ঘ সাত বছর বিবাহিত জীবন কাটালেও স্বামীর সঙ্গে আর একাত্ম বোধ করেন না তিনি। আর তাই নিজের স্বামীকে ছেড়ে দিতে চান।

স্বামীকে বিক্রির জন্য বেশি মূল্যও নির্ধারণ করেননি তিনি। যদি কেই ওই নারীর স্বামীকে কিনতে চান তাহলে তাকে খরচ করতে হবে মাত্র ১৬ পাউন্ড।

বাংলাদেশি টাকায় যা প্রায় দেড় হাজার টাকা। কিন্তু এত কম দামে স্বামীকে বিক্রির বিষয়ে যুক্তিও দিয়েছেন ওই নারী।

ডর্তে জানিয়েছেন, ১৬ সংখ্যাটি নাকি তার জন্য লাকি। আর তাই ওই মূল্য নির্ধারণ করেছেন তিনি। যদি এই মূল্যেও কারো অসুবিধা থাকে তাহলে দর কষাকষি করতেও অসুবিধা নেই বলে জানিয়েছেন তিনি।

ডর্তে নামের ওই বিজ্ঞাপটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে আলোচনা শুরু করেন, এরকম বিজ্ঞাপন আদৌ দেয়া উচিত কি-না। যদিও ডর্তে বলছেন, এই বিজ্ঞাপন দেয়ার পর থেকে রীতিমতো বেশ সাড়া পাচ্ছেন তিনি। কেউ তার স্বামীকে কেনার জন্য আগ্রহ না দেখালেও তার এই বিজ্ঞাপন নিয়ে প্রচুর আলোচনা শুরু হয়েছে।

তবে নেহাতই মজা করবার জন্যই এই বিজ্ঞাপনটি দিয়েছেন বলে জানিয়েছেন ডর্তে। যদিও ডর্তের স্বামী প্রথমে এ ব্যাপারে কিছুই জানতেন না। গণমাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হওয়ার পরেই মূলত বিষয়টা জানতে পারেন তিনি।



মন্তব্য চালু নেই