মেইন ম্যেনু

ধামরাইয়ে চলন্ত বাসে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, আটক ৭

নিজস্ব প্রতিবেদক : ঢাকার ধামরাইয়ে এক নারী পোশাক শ্রমিককে চলন্ত বাসে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক ও সহকারীসহ মোট ৭ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের পর রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে প্রেরন করা হবে বলে জানিয়েছে ধামরাই থানা পুলিশ।

গতকাল(রবিবার) রাত ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকা থেকে চলন্ত বাস থামিয়ে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে গতকাল(রবিবার) রাতে একটি যাত্রীবাহি বাসে ওই নারী পোশাক শ্রমিক উঠলে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে ৫ জন যাত্রী ব্যাতীত সকল যাত্রী নেমে যায়। এরপর বাসের চালকের সহকারী বাসের দরজা বন্ধ করে দেয় এবং চালক বাসটি মহাসড়কে উদ্দ্যেশবিহীনভাবে চালাতে শুরু করে। পরবর্তীতে ওই ৫ যাত্রীসহ বাসের বাকীরা নারী শ্রমিককে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দিলে, পুলিশ বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে। এবং ভোক্তভোগী নারীসহ যাত্রীবেশে চালকের সহযোগী ও ৫ জনসহ মোট ৭জনকে আটক করে ধামরাই থানা পুলিশ।



মন্তব্য চালু নেই