মেইন ম্যেনু

ধামরাইয়ে প্রাইভেটকার উল্টে নিহত ২

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার উল্টে চালকসহ ২ জন নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার ভোরে মহাসড়কের ধামরাইয়ের বালিথা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতদের মধ্যে একজন প্রাইভেটকারের চালক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানা পুলিশ জানায়, ঢাকা থেকে মানিকগঞ্জ যাবার পথে একটি প্রাইভেটকার ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকায় পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় প্রাইভেটকারটি মহাসড়কের পাশে উল্টে গিয়ে চালকসহ চালকের পাশের সিটে থাকা এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় প্রাইভেটকারে থাকা আরও দুই জন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।

এদিকে ঘটনাস্থল মানিকগঞ্জের সীমান্তবর্তী হওয়ায় ধামরাই থানা পুলিশ পৌছার পূর্বেই গোলড়া হাইওয়ে পুলিশ মরদেহ ও দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে নিয়ে যায় বলে জানান ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন।



মন্তব্য চালু নেই