মেইন ম্যেনু

নজরুল গবেষণা পদক পেলেন হাবিব মোস্তফা

নজরুল গবেষণায় বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননা ও পদক পেলেন জনপ্রিয় গীতিকবি, কণ্ঠশিল্পী ও গবেষক হাবিব মোস্তফা। আরিয়ান ডটকম ও মানবাধিকার জোটের যৌথ আয়োজনে আয়োজিত ‘মহান স্বাধীনতা দিবস ও আন্তর্জাতিক নারী দিবস শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে’ তাঁকে এই পদক প্রদান করা হয়।

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বিচারপতি সিদ্দিকুর রহমান মিয়া, এটিএন চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, সংসদ সদস্য এড. হুসনে আরা বাবলী,অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, সমাজ সেবিকা সৈয়দা নাসিমা হায়দার রউফ, আরিয়ান.কম এর সিইও রবিন আহমেদ সহ উপস্থিত অতিথীদের হাত থেকে একুশে মার্চ আনুষ্ঠানিকভাবে হাবিব মোস্তফা সম্প্রতী উক্ত সম্মাননা পদক গ্রহন করেন।

অনুষ্ঠানে পীরজাদা শহীদুল হারুন কবিতা আবৃ্ত্তি করেন,আমেরিকান প্রবাসী শিল্পী সায়েরা রেজা,কলকাতা থেকে আগত ফোক গায়িকা ইন্দ্রানী চক্রবর্তী ও বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী শাহনাজ বাবু,শিল্পী বিশ্বাস,রবিন আহমেদ,আনিসা, আকিব,সোনিয়া এঞ্জেলিনা,রকিব,আমিন খান প্রমুখ শিল্পীগণ সংগীত পরিবেশন করেন।জাদু শিল্পী যাদুরাজ বিপ্লব জাদু প্রদর্শন করেন এবং কমেডি কিং প্রিন্স আলমগীর কৌতুক পরিবেশন করেন।



মন্তব্য চালু নেই