মেইন ম্যেনু

নববধূকে সঙ্গে নিয়েই অনুশীলনে মিরাজ

এত দিন শুধু শুনেছেন বাংলাদেশ ক্রিকেট দলের বাড়ি মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম। আর সেখানেই দিনের অনেকটা সময় কাটে ক্রিকেটারদের। তাদেরই একজন ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। মাত্র কয়েক দিন আগে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় দলের তরুণ এই অলরাউন্ডার। দীর্ঘ দিনের প্রেমীকা রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে জুটি বেঁধেছেন মিরাজ। সেই নববধূকে নিয়েই এবার অনুশীলন করতে এলেন এই তরুণ ক্রিকেটার।

শনিবার (৬ এপ্রিল) বেলা ২টার দিকে বিসিবি একাডেমি মাঠে হাজির হন মেহেদী হাসান মিরাজ। এ সময় হঠাৎ সাংবাদিক দেখে লজ্জায় লাল হওয়ার উপক্রম হয় স্ত্রী প্রীতির। তবে মিরাজের উৎসাহে সে লজ্জা খানিকটা কমলেও অস্বস্তিবোধ করেন প্রীতি। মিরাজ স্ত্রীকে দেখা করিয়ে আনলেন একাডেমি মাঠে অনুশীলন করতে আসা প্রাইম দোলেশ্বরের খেলোয়াড় ও কোচের সঙ্গে। মাঠ থেকে বেরিয়ে রাবেয়াকে ঘুরিয়ে দেখালেন শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেশিয়াম আর বিসিবি একাডেমি ভবন।

সেখানে উপস্থিত সাংবাদিকেরা মিরাজের স্ত্রীর সঙ্গে একটু কথা বলতে চেয়ে ছিলেন। কিন্তু আপাতত তাদের চাওয়াটা পূরণ হয়নি। অবশ্য মিরাজ জানিয়ে দিলেন, আরেক দিন হবে! বিয়ে করার কদিন পরই চলে এসেছেন ঢাকায়। মিরাজ ব্যস্ত হয়ে পড়েছেন ঢাকা প্রিমিয়ার লিগ নিয়ে। ধীরে ধীরে মিরাজের পৃথিবীটা জানা হচ্ছে রাবেয়ার।

বিয়ের পর সুখেই দিন কাটাচ্ছেন এই দম্পতি। গ্রামের বাড়ি খুলনা থেকে এখন ঢাকায় তাঁরা। বিয়ের পর মিরাজ আবার খেলাধুলা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। চলতি ডিপিএলে আবাহনীর হয়ে খেলছেন তিনি।



মন্তব্য চালু নেই