মেইন ম্যেনু

নববর্ষে এসপি হারুনের বাসায় শামীম ওসমানের মধ্যাহ্ন ভোজ

নারায়ণগঞ্জের আলোচিত পুলিশ সুপার হারুন অর রশিদের সঙ্গে পান্তা ইলিশ সহ মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেছেন আওয়ামীলীগের প্রভাবশালী এমপি শামীম ওসমান।

নারায়ণগঞ্জে সাম্প্রতিক পুলিশ সুপারের সঙ্গে এমপি শামীম ওসমানের যে বৈরী খবর আসছিল এ অবস্থায় এ দুইজনের এক সঙ্গে অবস্থান পুরো ধারণাকে পাল্টে দিয়েছে।

১৪ এপ্রিল রোববার পহেলা বৈশাখ উপলক্ষে দুপুরে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের বাস ভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তার সরব উপস্থিতি পুরো অনুষ্ঠানকে ভিন্ন মাত্রায় নিয়ে যান। পুলিশ সুপার হারুন অর রশিদ শামীম ওসমানকে স্বাগত জানান। পরে তিনি সেখানে বর্ষবরণে অনুষ্ঠানে যোগদেন। পরে দুপুরে এসপির বাস ভবনের ভিতরে মধ্যাহ্ন ভোজে অংশ নেন। এসময় শামীম ওসমান ও পুলিশ সুপার পাশাপাশি চেয়ারে বসে ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, বিকেএমইএর সাবেক সভাপতি ফজলুল হক প্রমুখ।

১৪ এপ্রিল রোববার সকাল ১০টা থেকে ফতুল্লার চাঁদমারী এলাকার পুলিশ সুপারের কার্যালয়ে একেক করে উপস্থিত হন আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা। এছাড়াও ব্যবসায়ী, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের নেতারাও উপস্থিত ছিলেন। অতিথিতের সঙ্গে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও তাদের সহধর্মিনী সহ সন্তানরাও।

পহেলা বৈশাখ ১৪২৬ উপলক্ষে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাঙালী খাবারের আয়োজন করা হয়। যেখানে ছিল পান্তা ভাত, মাছ ভাজা, আলু ভর্তা সহ বিভিন্ন রকম ভর্তা, ফল, চটপটি, কফির আয়োজন।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদের আমন্ত্রণে পুলিশ প্রশাসনের বর্ষবরণের উৎসবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বন্দর আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আতাউর রহমান মুকুল প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ ৭টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন সহ রাজনৈতিক নেতাদের সঙ্গে পুলিশ সুপার হারুন রশিদ নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। রাজনৈতিক ও নারায়ণগঞ্জের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এছাড়াও পহেলা বৈশাখ উদযাপন বিষয়ে গল্প করেন। এর মধ্যে এসপি হারুন অর রশিদ নিজে অতিথিদের খাবার পরিবেশন করেন।



মন্তব্য চালু নেই