মেইন ম্যেনু

নবীগঞ্জে ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে চাল ও নগদ টাকা বিতরন

ছনি চৌধুরী, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : নবীগঞ্জ বিভিন্ন ইউনিয়নের আড়াই হাজার ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ভিজিএফ কর্মসূচির চাল ও নগদ টাকা বিতরন করা হয়েছে। নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার পৃথকভাবে বিভিন্ন ইউনিয়নের উপস্থিত থেকে উক্ত চাল ও টাকা বিতরনের উদ্বোধন করেন।

বুধবার সকাল থেকে উপজেলার বড় ভাকৈর (পশ্চিম), বড় ভাকৈর (পূর্ব), ইনাতগঞ্জ, আউশকান্দি, কারগাঁও, সদর, বাউশা, দেবপাড়া, গজনাইপুর ইউনিয়নে ও এর আগের দিন দিঘলবাক, কুর্শি, কালিয়ারভাঙ্গা ও পানিউমদা ইনিয়নের ক্ষতিগ্রস্থ কৃষক পরিবারের মধ্যে বিতরন করা হয়। নবীগঞ্জের মোট আড়াই হাজার কৃষক সরকারের এই বিশেষ বরাদ্দের সুবিধা পায়। প্রথম দিনে ৩৮ কেজি করে ১মাস ৮দিনের চাল ও নগদ ৫ শত টাকা করে দেয়া হয়।

নবীগঞ্জ খাদ্য গুদামের সামনে সদর ইউনিয়নের কৃষকদের মধ্যে নগদ টাকা ও চাল বিতরন কালে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার, প্যানেল মেয়র ১- এটি এম সালাম, ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, কাউন্সিলর জাকির হোসেন, সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী ও ইউপি সদস্যবৃন্দ।






মন্তব্য চালু নেই