মেইন ম্যেনু

নেতা শাকিবের অপেক্ষায় সাজানো এফডিসি!

কয়েকদিন শুটিংয়ের পর আইটেম গানের দৃশ্য-ধারণের মধ্যদিয়ে আবারও শুরু হল ‘আমি নেতা হব’ সিনেমার কাজ। ইতোমধ্যে বিদ্যা সিনহা মিম ছবিব শুটিং শুরু করেছেন বিএফডিসিতে। এখন অপেক্ষা ‘আমি নেতা হব’ সিনেমার প্রধান আকর্ষণ নেতা শাকিব খানের জন্য।

শুটিংয়ের উদ্দেশ্যে কলকাতা থেকে সোমবার ঢাকায় ফিরছেন শাকিব। বিকেলে তার শুটিং করার কথা রয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক উত্তম আকাশ। তিনি বলেন, আমরা এফডিসিতে সেট সাজিয়ে রেখেছি। শাকিব এলেই তার অংশের কাজ শুরু করবো। এখন মিমের অংশের শুটিং চলছে।

ওমর সানি ও মৌসুমীর একটি গানের চিত্রায়নের মধ্যদিয়ে শুরু হয়েছিল ‘আমি নেতা হব’। সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি হয়ে কাজ করছেন বিদ্যা সিনহা মীম।

ছবিটিতে শাকিব খান থাকায় শুটিং শুরু হওয়া নিয়ে ছিল সংশয়। গেল ১৮ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এক বিজ্ঞপ্তিতে তাদের অন্তর্ভুক্ত ১৮ টি সংগঠনের সদস্যদের শাকিবের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানায়।

চলচ্চিত্র পরিবারের দেয়া সেই বিজ্ঞপ্তির কার্যকারিতা তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। পরে শাকিবের অভিনয়ের পথ সহজ হয়। এছাড়া চলচ্চিত্র পরিবারের সঙ্গে শাকিবের বিরোধও মিটেগেছে।

তবে শাকিব কলকাতায় থাকায় সোমবার (২৫ সেপ্টেম্বর) এখনো তার অপেক্ষায় রয়েছেন নির্মাতা ও সংশ্লিষ্টরা। এদিকে এফডিসির নির্বাচনের পর আর ওদিকে যাননি শাকিব, আজ যদি তিনি শুটিংয়ে অংশ নেন, তাহলে এটিই হবে দীর্ঘ বিরতির পর শাকিবের এফডিসিতে প্রবেশ।

ছবির আইটেম গানের ড্যান্স ডিরেক্টর তানজিল জানায়, যেহেতু অনেক দিন লন্ডন ও কলকাতা শুটিং করে ফিরছেন সে জন্য এফডিসিতে দুইভাবে শুটিং সাজানো হয়েছে। শাকিব খান আসলে এক ধরনের আর না আসলে এক ধরনের। তবে ‘আমি নেতা হব’ আইটেম গানের আজকেই শেষদিন। শাকিব খান শুটিংয়ে না আসলে হয়তোবা গানটি অসম্পূর্ণ থেকে যাবে।






মন্তব্য চালু নেই